সংবাদ শিরোনাম

‘লঘু পাপে গুরু দণ্ড’; তিনটি মুরগি চুরির দায়ে দেড়লাখ টাকার জরিমানা চার তরুণের!কুড়িগ্রামের সবগুলো নদ-নদী শুকিয়ে গেছে, হুমকীতে জীব-বৈচিত্রহেফাজতের আরেক কেন্দ্রীয় নেতা গ্রেপ্তারমধুখালীতে বান্ধবীর সহায়তায় অচেতন করে দফায় দফায় ধর্ষণের শিকার নারী!বাসস্ট্যান্ডে প্রকাশ্যে চায়ের স্টলে ইতালি প্রবাসীকে কুপিয়ে হত্যাগোবিন্দগঞ্জে মর্মান্তিক সড়ক দূঘর্টনায় স্কুল শিক্ষকসহ একই পরিবারের ৪ জন নিহতময়মনসিংহে ব্রহ্মপুত্র নদের পানিতে ডুবে মারা গেলো ৩ শিশুমুহুর্তেই ভয়াবহ আগুন! স্কুলেই পুড়ে মরলো ২০ শিশু শিক্ষার্থী!সাবেক আইনমন্ত্রী আব্দুল মতিন খসরু আর নেইসব রেকর্ড ভেঙে চুরমার, একদিনেই ৯৬ জনের মৃত্যু

  • আজ ১লা বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ

মুন্সীগঞ্জে ঐতিহ্যবাহী একটি মাজার সীলগালা করার প্রতিবাদে মানববন্ধন

১২:৫৭ অপরাহ্ন | বৃহস্পতিবার, অক্টোবর ২৭, ২০১৬ ঢাকা, দেশের খবর

মুন্সীগঞ্জ প্রতিনিধি: মুন্সীগঞ্জ সদর উপজেলার মিরকাদিম পৌর এলাকায় প্রায় দুই শত বছর আগে গড়ে ওঠা ধর্মপ্রচারক মিরসাহেব এর মাজারটি সীলগালা করে দিয়েছেন উপজেলা নির্বাহী কর্মকর্তা সুরাইয়া জাহান।

manob

বুধবার সকাল ১০টার সময় বর্তমানে দায়িত্বে থাকা মোতয়াল্লী হাজি মোঃ সফি উদ্দিন আহাম্মেদ এর কাছ থেকে চাবি নিয়ে মাজারটির মূল ফটকে তালা লাগিয়ে সীলগালা করার বিষয়টি স্বীকার করে ইউ এন ও বলেন, এখানে দুটি পক্ষের সংঘাতের সম্ভবনার কথা বিবেচনা করে এই কাজটি করেছেন তিনি।

এই ঘটনার প্রতিবাদে আজ বৃহস্পতিবার সকালে মাজার গেট এলাকায় ভক্ত অনুরাগীরা মানববন্ধন কর্মসুচি পালন করেছেন। মাজারের মোতয়াল্লী হাজ্বি সফি উদ্দিনের দাবি কমিটির ঝামেলার বিষয় উচ্চ আদালতে বিচারাধিন। এই ব্যাপারে জানার পরে ইউ এন ও মাজার সীলগালা করে দিয়ে আইন অবমাননা করেছেন।