সংবাদ শিরোনাম
  • আজ ৪ঠা বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ

ডিমলায় জামায়াতের আমিরসহ গ্রেফতার-২

১:৫৭ অপরাহ্ন | বৃহস্পতিবার, অক্টোবর ২৭, ২০১৬ দেশের খবর, রংপুর

মাজহারুল ইসলাম লিটন, ডিমলা প্রতিনিধি: নীলফামারীর ডিমলায় বুধবার রাতে পুলিশ অভিযান চালিয়ে আদালতের সাজাপ্রাপ্ত আসামী ও ডিমলা সদর ইউনিয়ন জামায়েতের আমীরকে গ্রেফতার করেছে। পুলিশ নাশকতা চেষ্টার অভিযোগে জামায়াতের আমির ও বাবুরহাট গ্রামের মৃত আবুল কাশেমের পুত্র আব্বাস আলী (৫০) কে গ্রেফতার করে।

grap

ডিমলা থানার ইন্সেপেক্টর এম আর সাঈদ গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে আদালতের ৬ মাসের সাজাপ্রাপ্ত আসামী জহুরুল ইসলাম (৩০) কে গ্রেফতার করে। সে ডিমলা সদর ইউনিয়নের সরদারহাট গ্রামের মৃত নছর উদ্দিনের পুত্র।

পুলিশ জানায়, নীলফামারী আদালতের এসসি-৪৭/১৫ মামলায় আদালত চলতি বছরের ২৭ জুলাই জহুরুলকে ৬ মাসের কারাদন্ড প্রদান করেন। মামলার রায়ের পর জহুরুল ইসলাম আত্মগোপন করেন। বুধবার রাতে সরদারহাট তেল্ল্ইা দোলার মাছের ঘের থেকে পুলিশ তাকে গ্রেফতার করে।

অপরদিকে ডিমলার সদর ইউনিয়নের জামায়াতের আমির আব্বাস আলীকে বাবুরহাটের বাড়ী থেকে গ্রেফতার করা হয়েছে। নাশকতার চেষ্টা মামলায় ১৫১ ধারায় জামায়াত নেতাকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।

ডিমলার থানার সিনিয়র ইন্সেপেক্টর শাহাবুদ্দিন বিষয়টি নিশ্চিত করে সময়ের কণ্ঠস্বরকে জানায়, সাজাপ্রাপ্ত আসামী ও জামায়াত নেতাকে ১৫১ ধারায় আদালতের মাধ্যমে আজ বৃহস্পতিবার জেলা কারাগারে পাঠানো হয়েছে।