সংবাদ শিরোনাম

‘লঘু পাপে গুরু দণ্ড’; তিনটি মুরগি চুরির দায়ে দেড়লাখ টাকার জরিমানা চার তরুণের!কুড়িগ্রামের সবগুলো নদ-নদী শুকিয়ে গেছে, হুমকীতে জীব-বৈচিত্রহেফাজতের আরেক কেন্দ্রীয় নেতা গ্রেপ্তারমধুখালীতে বান্ধবীর সহায়তায় অচেতন করে দফায় দফায় ধর্ষণের শিকার নারী!বাসস্ট্যান্ডে প্রকাশ্যে চায়ের স্টলে ইতালি প্রবাসীকে কুপিয়ে হত্যাগোবিন্দগঞ্জে মর্মান্তিক সড়ক দূঘর্টনায় স্কুল শিক্ষকসহ একই পরিবারের ৪ জন নিহতময়মনসিংহে ব্রহ্মপুত্র নদের পানিতে ডুবে মারা গেলো ৩ শিশুমুহুর্তেই ভয়াবহ আগুন! স্কুলেই পুড়ে মরলো ২০ শিশু শিক্ষার্থী!সাবেক আইনমন্ত্রী আব্দুল মতিন খসরু আর নেইসব রেকর্ড ভেঙে চুরমার, একদিনেই ৯৬ জনের মৃত্যু

  • আজ ১লা বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ

বিবিসি ছাড়াই লিওনেসার জালে রিয়ালের গোল-উৎসব

১:৪৩ অপরাহ্ন | বৃহস্পতিবার, অক্টোবর ২৭, ২০১৬ খেলা, স্পট লাইট

স্পোর্টস আপডেট ডেস্ক – করিম বেনজেমা, গ্যারেথ বেল ও ক্রিশ্চিয়ানো রোনালদোর ছাড়াই রিয়াল যে কতটা ভয়ঙ্কর তা টের পেলো তৃতীয় সারির দল লিওনেসা। কোপা দেল রের শেষ বত্রিশ দলের প্রথম লেগে লিওনেসার বিপক্ষে ৭-১ গোলের রীতিমতো গোল-উৎসব করেছে জিনেদিন জিদানের দল।

বুধবার রাতে রিয়ালের গোল উৎসবের শুরুটা হয় আত্মঘাতী গোলে। টনি ক্রুসের ফ্রি কিক হেডে বিপদমুক্ত করতে গিয়ে নিজেদের জালেই বল ঠেলেন ডাচ ডিফেন্ডার জিয়ান্নি জুইভেরলুন। ম্যাচের ৩২ মিনিটে ব্যবধান দ্বিগুণ করেন আসেনসিও। ফলে ২-০ গোলে এগিয়ে থেকে বিরতিতে যায় রিয়াল।

reyal-goal

বিরতি থেকে ফিরেই বাঁ দিক থেকে কোনাকুনি শটে ব্যবধান ৩-০ করেন মোরাতা। ম্যাচের ৫৩ মিনিটে প্রায় ২৫ গজ দূর জোরালো শটে নিজের দ্বিতীয় গোল করেন আসেনসিও। আর ম্যাচের ৫৫ মিনিটে নিজেদের দ্বিতীয় গোল করে ব্যবধান ৫-০ করেন মোরাতা।

ম্যাচের ৬৮ মিনিটে বাঁ দিক থেকে সতীর্থের বাড়ানো ক্রসে শূন্যে লাফিয়ে অসাধারণ ভলিতে দলের ষষ্ঠ গোলটি করেন নাচো ফের্নান্দেস। ম্যাচের ৮৪ মিনিটে রিয়ালের জালে স্বাগতিকদের সান্ত্বনাসূচক একমাত্র গোলটি করেন মার্টিনেস। আর যোগ করা সময়ে লিওনেসার কফিনে শেষ পেরেকটি ঠোকেন মারিয়ানো ডিয়াস। আগামী ৩০ নভেম্বর সান্তিয়াগো বার্নাব্যুতে ফিরতি লেগে লিওনেসাকে আতিথ্য দেবে রিয়াল মাদ্রিদ।