সংবাদ শিরোনাম

খালেদা জিয়ার রোগ মুক্তি কামনায় ফরিদপুরে দোয়াওবায়দুল কাদেরকে কোম্পানীগঞ্জে ঢুকতে না দেওয়ার ঘোষণা কাদের মির্জারকরোনায় আক্রান্ত হয়ে মারা গেলেন এমপি ফারুক চৌধুরীর মাফরিদপুরে পূর্ব শত্রুতার জেরে কলেজ শিক্ষার্থীর ওপর হামলামামুনুল হকের কথিত শ্বশুরকে নোটিশ দেওয়ায় আ.লীগ নেতাদের হত্যার হুমকির অভিযোগ!ভারতের পশ্চিমবঙ্গে পঞ্চম দফায় ৪৫ আসনে ভোটগ্রহন চলছেচিরকুট লিখে হাসপাতালের ১১তলা থেকে লাফিয়ে করোনা রোগীর আত্মহত্যা!একজন অভিভাবক হারানোর শোক অনুভব করছি : শাকিব খানবেনাপোল ও শার্শা সীমান্ত থেকে ৯ লাখ টাকার গাঁজাসহ ২ পাচারকারী আটককবরীর মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন রাষ্ট্রপতি আবদুল হামিদ

  • আজ ৪ঠা বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ

মাধবপুরে মাদক সম্রাট আকবরের বাড়ীতে টাস্কর্ফোসের অভিযানে মাদকদ্রব্যসহ আটক-৩

২:১৫ অপরাহ্ন | বৃহস্পতিবার, অক্টোবর ২৭, ২০১৬ দেশের খবর, সিলেট

হামিদুর রহমান, মাধবপুর প্রতিনিধি: মাধবপুর পৌরসভার ৩নং ওয়ার্ডের মাদক সম্রাট আলী আকবরের বাড়ীতে মাদক বিরুদ্ধী চোরাচালান টাস্কফোর্স অভিযান চালিয়ে ২৮৪ বোতল ভারতীয় ফেন্সিডিল ও মাদক বিক্রির নগদ ৪৫ হাজার ৪শ টাকাসহ আকবরের ছেলে মোঃ রায়হান মিয়া (২৫) ও তার ভাই আলী জব্বর (৩৮) কে আটক করা হয়েছে।

t-ovijan

এ সময় টাস্কফোর্সের সোর্সকে আহত করে আকবর পালিয়ে যায়। অপর দিকে মাদক ব্যবসায়ী আশু মিয়ার পশ্চিম মাধবপুরস্থ ভাড়াটিয়া ঘরে অভিযান চালিয়ে ১৫ বোতল ভারতীয় মদসহ তার স্ত্রী নুপুর বেগম (২৫) কে আটক করে। মাধবপুর উপজেলা নিবার্হী কর্মকর্তা মুখলেছুর রহমানের উপস্থিতে এ অভিযান পরিচালিত হয়।

বিজিবি ৫৫ ব্যাটালিয়নের অধিনায়ক লেঃ কর্ণেল সাজ্জাদ হোসেন জানান-বিজিবি ৫৫ ব্যাটালিয়নের সহকারী অধিনায়ক এডি মোশারফ হোসেনের নেতৃত্বে বুধবার রাত ৭টা থেকে সাড়ে ১০টা পর্যন্ত এ অভিযান চালিয়ে উল্লেখিত পরিমান নগদ টাকা ও মাদকসহ ৩ মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করা হয়।

উল্লেখ্য, ৩০ সেপ্টেম্বর টাস্কফোর্স অভিযান চালিয়ে নগদ ১ লক্ষ ২২ হাজার ১শ ৮০ টাকা, ৬ হাজার ৮শ ইয়াবা, ৫২ বোতল ভারতীয় ফেন্সিডিল, ২ লিটার চোলাই মদ ও ২২টি মোবাইল উদ্ধার করেন। এবং ১৫ অক্টোম্বর ১৪৫ বোতল ভারতীয় ফেন্সিডিল ও মাদক বিক্রির চালিয়ে নগদ ৬৭ হাজার ৮শ টাকা, ৪টি মোবাইল ও দেশীয় অস্ত্র উদ্ধার করেন। মাদক সম্রাট আকবরের বাড়ীতে বিজিবি, র‌্যাব, জেলা গোয়েন্দা পুলিশ, থানা পুলিশ অভিযান চালিয়ে বিপুল পরিমান মাদক উদ্ধার ও তাকে গ্রেফতার করা হয়। তাদের বিরুদ্ধে থানায় বহু মামলা রয়েছে।