• আজ ২৯শে চৈত্র, ১৪২৭ বঙ্গাব্দ

বিয়ের ২ ঘন্টার মধ্যে কেন বউকে তালাক দিল স্বামী জেনে নিন !

৩:০৪ অপরাহ্ন | বৃহস্পতিবার, অক্টোবর ২৭, ২০১৬ আন্তর্জাতিক

78জানা-অজানা, সময়ের কন্ঠস্বর ডেস্কঃ- বিয়ে সৃষ্টিকর্তার  এক অটুট বন্ধন। জীবনকে সাজাতে তথা নতুন জীবনে পদার্পন করে মানুষ বিবাহ বন্ধনে আবদ্ধ হয়ে।  অনেক সময় ভুলবোঝাবুঝির কারনে কিংবা মনের সাথে মনের মিল না হলে অথবা কোন পারিবারিক গোলযোগের কারনে অনেক বিবাহ বিচ্ছেদ বা তালাক হওয়ার ঘটনা হয়তো আপনি শুনেছেন। কিন্তু বিয়ের ছবি সামাজিক যোগাযোগের মাধ্যমে বন্ধুর সাথে শেয়ার করার অপরাধে কখনো কোন নববধু বিয়ের মাত্র ২ ঘন্টার মধ্যে তালাক হয়েছে হতে পারে এইটা আপনার শোনা প্রথম ঘটনা।

সামাজিক যোগাযোগ মাধ্যম স্ন্যাপচ্যাটে নিজের বিয়ের ছবি পোস্ট করেছিলেন এক নববধূ। আর তাতেই ঘটেছে বিপত্তি। বিয়ের দুই ঘন্টার মাথায় তাকে তালাক দিয়ে বসলেন স্বামী। সম্প্রতি সৌদি আরবে ঘটেছে এ ঘটনা।

কনের ভাই জানান, হবু বরের সঙ্গে তার বোনের এই বিষয়ে বোঝাপড়াও হয়েছিল। বিয়ের চুক্তিতেই বোন সম্মত হন ফেসবুক, টুইটার বা স্ন্যাপচ্যাটে বিয়ের কোনও ছবি দিবেন না। কিন্তু তার বোন সেই চুক্তিকে সম্মান না করে বিয়ের ছবি বান্ধবীদের পাঠিয়েছে। তাই এমন দুঃখজনক সিদ্ধান্ত এসেছে বরপক্ষের কাছ থেকে।

এ নিয়ে বর-কনে দুই পক্ষের মধ্যে তুমুল ঝগড়া ও তর্ক বিতর্কের সৃষ্টি হয়। কনে পক্ষের মতে, এমন চুক্তি একেবারেই অযৌক্তিক। কিন্তু বরপক্ষ নিজেদের অবস্থানে অনড়।