সংবাদ শিরোনাম

‘তালা ভেঙ্গে মসজিদে তারাবি পড়ার চেষ্টা্’‌, পুলিশের বাধায় সংঘর্ষে মুসল্লিরা‘লঘু পাপে গুরু দণ্ড’; তিনটি মুরগি চুরির দায়ে দেড়লাখ টাকার জরিমানা চার তরুণের!কুড়িগ্রামের সবগুলো নদ-নদী শুকিয়ে গেছে, হুমকীতে জীব-বৈচিত্রহেফাজতের আরেক কেন্দ্রীয় নেতা গ্রেপ্তারমধুখালীতে বান্ধবীর সহায়তায় অচেতন করে দফায় দফায় ধর্ষণের শিকার নারী!বাসস্ট্যান্ডে প্রকাশ্যে চায়ের স্টলে ইতালি প্রবাসীকে কুপিয়ে হত্যাগোবিন্দগঞ্জে মর্মান্তিক সড়ক দূঘর্টনায় স্কুল শিক্ষকসহ একই পরিবারের ৪ জন নিহতময়মনসিংহে ব্রহ্মপুত্র নদের পানিতে ডুবে মারা গেলো ৩ শিশুমুহুর্তেই ভয়াবহ আগুন! স্কুলেই পুড়ে মরলো ২০ শিশু শিক্ষার্থী!সাবেক আইনমন্ত্রী আব্দুল মতিন খসরু আর নেই

  • আজ ২রা বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ

সাতকানিয়ায় এক প্রসুতি জন্ম দিল অদ্ভুদ আকৃতির মানব শিশুর

৪:২২ অপরাহ্ন | বৃহস্পতিবার, অক্টোবর ২৭, ২০১৬ চট্টগ্রাম, দেশের খবর

আবদুল আউয়াল জনি, সাতকানিয়া প্রতিনিধি: চট্টগ্রামের সাতকানিয়ার কেরানীহাট আশ-শেফা হাসপাতালে এক প্রসুতি জন্ম দিল অস্বাভাবিক ও অদ্ভুদ আকৃতির এক মানব শিশুর। অস্ত্রোপচারের মাধ্যমে মৃত অবস্থায় এই বাচ্চাটি বের করা হয়। বিব্রতকর পরিস্থিতি থেকে বাঁচতে প্রসুতির পরিবার ও হাসপাতাল কতৃপক্ষের অনুরোধে তাদের পরিচয় প্রকাশ করা হলোনা।

sat-kania

কেরানীহাট আশ-শেফা হাসপাতালে উক্ত প্রসুতির অস্ত্রোপচার করা ডাঃ শাহিন ফারজানা সময়ের কন্ঠস্বরকে বলেন, ২৬ অক্টোবর বুধবার দুপুরে প্রসব ব্যাথা নিয়ে উক্ত প্রসুতি হাসপাতালে ভর্তি হওয়ার কিছুক্ষণ পরেই স্বাভাবিক ভাবে নরম্যাল ডেলিভারির মাধ্যমে একটি পুত্র সন্তানের জন্ম দেন। পরে আমরা তার পেটে আরো একটি বাচ্চা থাকার বিষয়টি নিশ্চিত হই। অনেকক্ষন অপেক্ষা করেও দ্বিতীয় বাচ্চাটির প্রসব না হওয়ায় অস্ত্রোপচারের মাধ্যমে মৃত অবস্থায় ৬ কেজির কাছাকাছি ওজনের এই অস্বাভাবিক বাচ্চাটি বের করা হয়। প্রসুতি ও তার অপর পুত্র সন্তানটি সম্পুর্ণ ভাবে সুস্থ আছে আমরা সার্বক্ষনিক পর্যবেক্ষনে রেখেছি।