সংবাদ শিরোনাম

কাদের মির্জার ফেসবুক স্ট্যাটাস নিয়ে তোলপাড়দ্বিতীয় ডোজ নিয়েও করোনায় আক্রান্ত এমপি ফজলে হোসেন বাদশামাদারীপুরে চেয়ারম্যান প্রার্থীর সমর্থকদের মধ্যে সংঘর্ষ, নিহত ১খালেদার করোনা নিয়ে অপরাজনীতি করতে পারে বিএনপি: কাদেরকাদের ‘মুভমেন্ট পাস’ লাগবে না, জানালো পুলিশ সদর দপ্তরস্বামীর জন্য দরজা খোলা রেখে ধর্ষণের শিকার গৃহবধূচট্টগ্রামে মৃত্যুহীন দিনে করোনা আক্রান্ত ৩৬৭ জনসারাদেশে ওয়ার্ড কমিটি ও আইনি সহায়তা সেল করবে হেফাজতে ইসলামখসরুর প্রতি শ্রদ্ধা জানিয়ে সুপ্রিম কোর্টে বিচারিক কাজ বন্ধকোটালীপাড়ায় ট্রাক-অ্যাম্বু‌লে‌ন্সের সংঘর্ষে ভ্যানচালক নিহত

  • আজ ২রা বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ

ভাঙ্গায় ইভটিজিংয়ের দায়ে বখাটে যুবক আটক

৫:০৫ অপরাহ্ন | বৃহস্পতিবার, অক্টোবর ২৭, ২০১৬ ঢাকা, দেশের খবর

হারুন-অর-রশীদ, ফরিদপুর প্রতিনিধি: ফরিদপুরের ভাঙ্গায় ইভটিজিংয়ের দায়ে বাবু খলিফা (২২) নামে এক বখাটে যুবককে আটক করেছে পুলিশ। আজ বৃহস্পতিবার সকাল ১০ টায় ভাঙ্গা থানার পুলিশ এ বখাটেকে আটক করে। সে উপজেলার ভাষড়া গ্রামের তোতা মিয়ার ছেলে বলে জানা যায়।

iftaging

স্থানীয়রা জানায়, গত মঙ্গলবার একই গ্রামের সোবাহান সেপাইর মেয়ে সাদিয়া আক্তার দেওড়া সরকারী প্রাথমিক বিদ্যালয়ে মডেল টেষ্ট পরীক্ষা শেষ করে বাড়ী ফেরার পথে আট্টা ভাষড়া ৩ রাস্তার মোঁড়ে ফাঁকা জায়গায় বখাটে বাবু খলিফা সাদিয়ার উপর শারীরিক নির্যাতন ও জোঁর পূর্বক অপহরণের চেষ্টা করে। এক পর্যায় স্থানীয় ভাষড়া গ্রামের অটো-ভ্যান চালক দ্বীন ইসলাম বাঁধা দিতে আসলে বখাটে বাবু খলিফাসহ আরও ৩-৪ জন তাকে চরমভাবে মারধর করে আহত করে। পরবর্তীতে স্থানীয় লোকজন সাদিয়া ও দ্বীন ইসলামকে উদ্ধার করে চিকিৎসার জন্যে ভাঙ্গা উপজেলা হাসপাতালে চিকিৎসার জন্য ভর্তি করেন। বর্তমানে তারা ভাঙ্গা হাসপাতালেই চিকিৎসাধীন আছে বলে জানা যায়।

সাদিয়ার বাবা সোবাহান সেপাই চোখের জল ফেলে দুঃখ ও ক্ষোভের সাথে সাংবাদিকদের বলেন, স্যার আমরা খুবই গরীব মানুষ দিন আনি দিন খাই। আমি অনেকবার বাবু খলিফার বাবার নিকট গিয়ে তার পা ধরে বলেছিলাম আপনার ছেলে আমার মেয়েকে বিভিন্ন সময়ে উক্ত্যাক্ত করে। কিন্তু বাবুর পরিবার আমার কথার কোনো মূল্য দেয়নি।

মঙ্গলবার একই ঘটনা পুনরায় ঘটলে ঐ দিনই সাদিয়ার বাবা সোবাহান সেপাই ভাঙ্গা থানায় একটি লিখিত অভিযোগ করলে আজ বৃহস্পতিবার সকাল ১০ টায় ভাঙ্গা থানার এস আই পীযুষ কান্তি হালদার বখাটে বাবু খলিফাকে আটক করে। এ ঘটনায় এলাকাবাসি বখাটে বাবুর দৃষ্টান্ত মূলক শাস্তির দাবি করেন।

ভাঙ্গা থানার ওসি মিজানুর রহমান ঘটনার সত্যতা স্বীকার করে সময়ের কণ্ঠস্বরকে বলেন, আসামীকে গ্রেফতারের পর মামলাটির তদন্ত চলছে।