চাঁপাইনবাবগঞ্জে ৩ দিনের তথ্য মেলা উদ্বোধন


জাকির হোসেন পিংকু, চাঁপাইনবাবগঞ্জ জেলা প্রতিনিধি:

‘তথ্যই শক্তি:জানবো জানাবো,দুর্নীতি রুখবো’ শ্লোগাণে চাঁপাইনবাবগঞ্জ হরিমোহন সরকারী উচ্চবিদ্যালয় মাঠে তিনদিনের তথ্য মেলা’১৬ উদ্ধোধন করা হয়েছে। জেলা প্রশাসন ও সচেতন নাগরিক কমিটি (সনাক) এর যৌথ উদ্যগে বৃহস্পতিবার বিকেল সাড়ে চারটায় জাতীয় সঙ্গীত পরিবেশনের মাধ্যমে মেলার উদ্বোধন করা হয়।

এরপর এই মেলার আয়োজক কমিটির সাবেক আহব্বায়ক ও সদ্য প্রয়াত চাঁপাইনবাবগঞ্জ জেলা প্রশাসক জাহিদুল ইসলাম স্মরণে উপস্থিত সবাই দাঁড়িয়ে এক মিনিট নীরবতা পালন করেন। উদ্ধোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন ভারপ্রাপ্ত জেলা প্রশাসক আবু জাফর।dsc07136

চাঁপাইনবাবগঞ্জ সনাক সভাপতি সেলিনা বেগমের সভাপতিত্ত্বে উদ্ধোধনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন অতিরিক্ত জেলা প্রশাসক তৌফিুকুল ইসলাম, নবাবগঞ্জ সরকারী কলেজের অধ্যক্ষ অধ্যাপক মঞ্জুর রেজা, পরিবার পরিকল্পনা অধিদপ্তরের উপপরিচালক ডা. আব্দুস সালাম,পৌর প্যানেল মেয়র মতিউর রহমান সহ আমন্ত্রিত অতিথিবৃন্দ। বিশাল মেলায় ৩৫টি সরকারী দপ্তর ও ৭টি বেসরকারী প্রতিষ্ঠানের ৫২ টি স্টল রয়েছে।

মেলা চলাকালীন স্টলগুলিতে তথ্য ও অনান্য সেবা পাওয়া যাবে। দর্শনার্থীদের জন্য প্রতিদিন মেলা বিকেল চারটা থেকে রাত ৯টা পর্যন্ত উন্মূক্ত থাকবে। প্রতিদিন পরিবেশিত হবে স্থানীয় জনপ্রিয় লোকজ গম্ভীরা গান,বাউল গান সহ সাংস্কৃতিক অনুষ্ঠান।

◷ ৬:০৭ অপরাহ্ন ৷ বৃহস্পতিবার, অক্টোবর ২৭, ২০১৬ দেশের খবর, রাজশাহী