সংবাদ শিরোনাম

চট্টগ্রামের বাঁশখালীতে পুলিশের সঙ্গে সংঘর্ষ, গুলিতে ৪ শ্রমিকের মৃত্যুগাছে মোটরসাইকেলে ধাক্কা, ২ ক‌লেজ ছা‌ত্রের মৃত্যুহেফাজতিরা ধর্মকে ব্যবহার করে ক্ষমতায় আসতে চায়: মুক্তিযুদ্ধ মন্ত্রীওবায়দুল কাদেরের বাড়িতে ককটেল হামলাশাহজাদপুরে থানা পুলিশের অভিযানে ইউপি সদস্যসহ ৯ জুয়াড়ি আটকখালেদা জিয়ার রোগ মুক্তি কামনায় ফরিদপুরে দোয়াওবায়দুল কাদেরকে কোম্পানীগঞ্জে ঢুকতে না দেওয়ার ঘোষণা কাদের মির্জারকরোনায় আক্রান্ত হয়ে মারা গেলেন এমপি ফারুক চৌধুরীর মাফরিদপুরে পূর্ব শত্রুতার জেরে কলেজ শিক্ষার্থীর ওপর হামলামামুনুল হকের কথিত শ্বশুরকে নোটিশ দেওয়ায় আ.লীগ নেতাদের হত্যার হুমকির অভিযোগ!

  • আজ ৪ঠা বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ

ঠাকুরগাঁও ভ্রাম্যমানে অর্থ জরিমানা

৭:০৮ অপরাহ্ন | বৃহস্পতিবার, অক্টোবর ২৭, ২০১৬ দেশের খবর, রংপুর

কামরুল হাসান, ঠাকুরগাঁও জেলা প্রতিনিধি:

ঠাকুরগাঁও ভ্রামমান আদালতে বিভিন্ন প্রতিষ্ঠানে অর্থ জরিমানা করেছে জেলা প্রশাসনের ভ্রাম্যমান আদালত। আজ (২৭ ই অক্টোবর) রোজ বৃহস্পতিবার ঠাকুরগাঁও জেলা প্রসাশনের নেতৃত্বে ভেজাল বিরোধী অভিযান পরিচালনা কালে ঠাকুরগাঁও শহর সেনুয়া গোরস্থান পাড়া এলাকায় আদালত পরিচালিত হয়। সে সময় ভোক্তা অধিকার আইন ২০০৯ এক প্রতিষ্ঠানকে ২০০০ টাকা জরিমানা করেন।pik-wud78_n

অন্যদিকে ধুমপান ও তামাক দ্রব্য আইন ২০০৫ সংশোধিত ২০১৩ ধুমপান প্রচারের অপরাধে ২০০ টাকা করে দুই ব্যাক্তিকে ২০০×২=৪০০ টাকা জরিমানা করা হয়। অভিযান পরিচালনা কালে মেয়াদ উর্ত্তীণ বেশ কিছু ঔষধ জব্দ করা হয় এবং ঘটনাস্থলে উক্ত ঔষধ ধ্বংস করা হয়। আদালতে উপস্থিত ছিলেন জেলা প্রসাশনের এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট, বিতান কুমার মন্ডল, ঠাকুরগাঁওয়ের আধুনিক সদর হাসপাতাল এর নিরাপদ খাদ্য পরির্দশক আক্তার ফারুক, পেশকার সাইফুল ইসলাম, জারীকারক মোবারক আলী, ও সদর থানার এস.আই পারমাতা সহ সঙ্গীয় র্ফোস।

সে সময় আদালত জানায় জনস্বার্থে এধনের অভিযান অব্যাহত থাকবে।