• আজ ১লা বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ

বুড়িমারীতে বিপুল পরিমাণ দেশীয় অস্ত্রসহ আটক ২

৬:৫৬ অপরাহ্ন | বৃহস্পতিবার, অক্টোবর ২৭, ২০১৬ Breaking News, আলোচিত বাংলাদেশ, স্পট লাইট

মোঃ ইউনুস আলী, লালমনিরহাট জেলা প্রতিনিধি: জেলার বুড়িমারীতে ইউপি নির্বাচনে সহিংসতার জন্য মজুদকৃত শতাধিক দেশীয় অস্ত্রসহ দুই জনকে আটক করেছে পাটগ্রাম থানা পুলিশ।

বৃহস্পতিবার (২৭অক্টোবর) দুপুরে বুড়িমারী বাজার থেকে রেজাউল করিম রুমেল (৪৮) ও হাফিজুর রহমান (২৭) কে আটক করা হয়।

আটককৃতরা হলেন, উপজেলার বুড়িমারী ইউনিয়ন আওয়ামী লীগের সাবেক সাধারন সম্পাদক (বহিস্কৃত) ও অত্র এলাকার মৃত আমিন আলীর ছেলে রেজাউল করিম রুমেল (৪৮) এবং একই ইউনিয়নের কামারহাট এলাকার মৃত আছিম উদ্দিনের ছেলে হাফিজুর রহমান(২৭)।

lalmonirhat-arms

পুলিশ ও স্থানীয়রা জানান, আগামী ৩১ অক্টোবর বুড়িমারী ইউপি নির্বাচন । নির্বাচনে সহিংসতা করার জন্য একটি মহল বুড়িমারী বাজারের কামার হাফিজুর রহমানের দোকানে দেশী অস্ত্র তৈরী করছে। এমন একটি গোপন সংবাদের ভিত্তিতে থানা পুলিশ অভিযান চালিয়ে ওই দোকানের মালিক হাফিজুর রহমান ও অস্ত্র ক্রেতা রেজাউল করিম রুমেলকে আটক করে।

এ সময় ওই দোকানে তল্লাশী চালিয়ে বেশ কিছু রাম দা ও শতাধিক লোহার রড উদ্ধার করে পুলিশ। এসব লোহার রড দিয়ে তৈরী হত দেশী অস্ত্র।

পাটগ্রাম থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) অবনী শংকর কর ঘটনার সত্যতা নিশ্চিত করে সময়ের কণ্ঠস্বরকে বলেন, সম্পূর্ণ পরিস্থিতি খতিয়ে দেখা হচ্ছে। প্রকৃত অপরাধী যিনিই হোন না কেন তাকে আইনের আওতায় আনার চেষ্টা চলছে। এ ঘটনায় অস্ত্র আইনে একটি মামলার প্রস্তুতি চলছে বলেও জানান তিনি।

পাটগ্রাম উপজেলা নির্বাহী কর্মকর্তা(ইউএনও) নুর কুতুবুল আলম ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, বিষয়টি নির্বাচন সংশ্লিষ্ট হওয়ায় অধিকতর তদন্ত চলছে। তদন্ত করে প্রয়োজনী ব্যবস্থা নেয়া হবে।