প্রধানমন্ত্রীকে নিয়ে কটুক্তির অভিযোগে পাবনায় পল্লী সঞ্চয় ব্যাংকের চেয়ারম্যানের বিরুদ্ধে মামলা


আব্দুল লতিফ রঞ্জু, পাবনা প্রতিনিধি- প্রধানমন্ত্রীকে নিয়ে কটুক্তিমুলক মন্তব্য করার অভিযোগে পল্লী সঞ্চয় ব্যাংকের চেয়ারম্যান মিহির কান্তি মজুমদারের বিরুদ্ধে পাবনার আদালতে একটি মানহানি মামলা দায়ের করা হয়েছে।

mamlaবঙ্গবন্ধু স্মৃতি সংসদ পাবনা জেলা শাখার সভাপতি এ কে এম মোস্তাফিজুর রহমান (নুর) বাদি হয়ে বৃহস্পতিবার দুপুরে পাবনার সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আমলী আদালত-৩ এ মামলাটি দায়ের করেন।

আদালতের বিচারক সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আবু বাসেত মো: বুলু মামলাটি আমলে নিয়ে বেড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তাকে তদন্তের নির্দেশ দেন। একইসাথে আগামী ১৩ ডিসেম্বর তদন্ত প্রতিবেদন দাখিলের দিন ধার্য্য করেন বিচারক।

মামলার বিবরণে বলা হয়, একটি বাড়ি ও একটি খামার প্রকল্প এবং পল্লী সঞ্চয় ব্যাংক চালুর ক্ষেত্রে প্রধানমন্ত্রী শেখ হাসিনার অবদানকে অস্বীকার করে পল্লী সঞ্চয় ব্যাংকের চেয়ারম্যান মিহির কান্তি মজুমদার চলতি বছরের গত ৭ ও ২৭ আগষ্ট বিভিন্ন মাধ্যমে প্রধানমন্ত্রীকে নিয়ে অশালীন মন্তব্য ও কটুক্তি করেন। এ ঘটনায় প্রধানমন্ত্রীর মানহানি হয়েছে দাবি করে দন্ডবিধির ৫০০/৫০৬ (২) ধারায় বৃহস্পতিবার দুপুরে এ কে এম মোস্তাফিজুর রহমান (নুর) বাদি হয়ে মামলাটি দায়ের করেন। মামলার বাদি পক্ষে আইনজীবি ছিলেন, সিনিয়র আইনজীবি আব্দুল মতীন মিয়া, অ্যাড. শাহ আলম, অ্যাড. আব্দুল আহাদ বাবু, অ্যাড. কাজী সাজ্জাদ ইকবাল লিটন, অ্যাড. আব্দুল্লাহ আল মামুন রনি।

◷ ৯:২৯ অপরাহ্ন ৷ বৃহস্পতিবার, অক্টোবর ২৭, ২০১৬ দেশের খবর, রাজশাহী