সংবাদ শিরোনাম

‘লঘু পাপে গুরু দণ্ড’; তিনটি মুরগি চুরির দায়ে দেড়লাখ টাকার জরিমানা চার তরুণের!কুড়িগ্রামের সবগুলো নদ-নদী শুকিয়ে গেছে, হুমকীতে জীব-বৈচিত্রহেফাজতের আরেক কেন্দ্রীয় নেতা গ্রেপ্তারমধুখালীতে বান্ধবীর সহায়তায় অচেতন করে দফায় দফায় ধর্ষণের শিকার নারী!বাসস্ট্যান্ডে প্রকাশ্যে চায়ের স্টলে ইতালি প্রবাসীকে কুপিয়ে হত্যাগোবিন্দগঞ্জে মর্মান্তিক সড়ক দূঘর্টনায় স্কুল শিক্ষকসহ একই পরিবারের ৪ জন নিহতময়মনসিংহে ব্রহ্মপুত্র নদের পানিতে ডুবে মারা গেলো ৩ শিশুমুহুর্তেই ভয়াবহ আগুন! স্কুলেই পুড়ে মরলো ২০ শিশু শিক্ষার্থী!সাবেক আইনমন্ত্রী আব্দুল মতিন খসরু আর নেইসব রেকর্ড ভেঙে চুরমার, একদিনেই ৯৬ জনের মৃত্যু

  • আজ ২রা বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ

সেলফির বিশ্ব রের্কড, ৩ মিনিটে ১২২টি ছবি!

৩:০৯ অপরাহ্ন | শুক্রবার, অক্টোবর ২৮, ২০১৬ চিত্র বিচিত্র

news_picture_38233_selfi1


চিত্র বিচিত্র ডেস্কঃ

মার্কিন গায়ক, অভিনেতা ও প্রযোজক ডোনি ওয়াহলবার্গ সেলফি তুলে বিশ্ব রেকর্ড গড়েছেন। তিন মিনিটে সর্বাধিক সেলফি তুলে আগের সব রেকর্ড ভেঙে গিনেজ ওয়ার্ল্ড রেকর্ডে নাম লেখালেন মার্কিন এই অভিনেতা।

ওয়িটিফিডের এক প্রতিবেদনে বলা হয়েছে, মার্কিন অভিনেতা ডোনি অভিনেত্রী কিম কার্দিশিয়ান, মাইলি সাইরাস ও কাইলি সাইরাসের মতো তারকাকে পেছনে ফেলেছেন। সম্প্রতি মাত্র তিন মিনিটের মধ্যে সর্বোচ্চ সেলফি তুলে আগের সব বিশ্ব রেকর্ড ভেঙেছেন তিনি। তিন মিনিটে ১২২টি সেলফি তোলায় গিনেস বুক অব ওয়ার্ল্ড এ প্রথম স্থান দখল করে নিয়েছেন।

মার্কিন এই অভিনেতা মেক্সিকোতে একটি সামুদ্রিক জাহাজে এক ইভেন্টের আয়োজন করেছিলেন। সেখানেই তিনি এ রেকর্ড গড়েন। এ সময় ডোনি ওয়াহলবার্গের ৩ হাজারেরও বেশি ভক্ত উপস্থিত ছিলেন।

এর আগে ২০১৫ সালে দ্য রক খ্যাত ডোয়াইন জনসন লন্ডনে মাত্র তিন মিনিটে ১০৫ সেলফি তুলে গিনেজ ওয়ার্ল্ড রেকর্ডে নাম লিখিয়েছিলেন। এবার সেই রেকর্ড ভেঙে নতুন রেকর্ড গড়লেন ডোনি।

২৩ বছরে ১১ শিশুর মা, নিতে চান ১০০ সন্তান!

⊡ সোমবার, ফেব্রুয়ারী ১৫, ২০২১

এক মুলার ওজন সাড়ে ৮ কেজি !

⊡ শনিবার, ফেব্রুয়ারী ১৩, ২০২১

স্ত্রীর সঙ্গে প্রেমিকা নিয়ে গেলে অর্ধেক ছাড়!

⊡ শুক্রবার, ফেব্রুয়ারী ১২, ২০২১

Chicken ২৫ দিন ধরে থানার লকআপে ২ মুরগি!

⊡ শনিবার, ফেব্রুয়ারী ৬, ২০২১