• আজ ৪ঠা বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ

বোয়ালমারীতে গৃহবধূর রহস্যজনক মৃত্যু

১২:৩৩ পূর্বাহ্ন | শনিবার, অক্টোবর ২৯, ২০১৬ অপরাধ, দেশের খবর, নারী, মফস্বল সংবাদ

হারুন-অর-রশীদ(ফরিদপুর প্রতিনিধি),সময়ের কণ্ঠস্বর – ফরিদপুরের বোয়ালমারী পৌর সদরের কামার গ্রামের উর্মি (২২) নামের এক গৃহবধূর রহস্যজনক মৃত্যু হয়েছে।গত ২৭ অক্টোবর,২০১৬ রোজ  বুধবার বিকেলে এ ঘটনা ঘটে ।

উর্মি মধুখালী উপজেলার জাহাপুর ইউনিয়নের মোড়ারদিয়া গ্রামের আব্দুস সালামের মেয়ে। তার স্বামী সুমন ঢাকায় একটি কমিউনিটি সেন্টারে চাকুরী করে। এ ব্যাপারে উর্মির শাশুড়ি মিনা বেগম জানান, তিন দিন আগে তার আরেক ছেলে মিজানুরের স্ত্রী আঙ্গুরির সাথে উর্মির ঝগড়া হয়। বুধবার দুপুরে ঘরের আড়ার সাথে গলায় ওড়না পেঁচানো অবস্থায় তাকে দেখতে পেয়ে দ্রুত নামিয়ে মাথায় পানি ঢালে। এক পর্যায়ে প্রতিবেশিরা এসে তাকে বোয়ালমারী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়।

roshosyjonok-dead

কর্তব্যরত চিকিৎসক ডা. মারনুশ জানান, হাসপাতালে আনার আগেই তার মৃত্যু হয়েছে। এ ব্যাপারে উর্মির ভাই ওহিদুজ্জামান ও মামী লিপি বেগম অভিযোগ করেন শাশুড়ী তাকে শারীরিক ও মানসিকভাবে নির্যাতন করত। শারীরিক নির্যাতনে তার মৃত্যু হয়েছে না হয় সে এ কারণে আত্মহত্যা করেছে।

বোয়ালমারী থানা পুলিশ লাশ উদ্ধার করে সন্ধ্যায় ময়না তদন্তের জন্য ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠিয়েছে।

এসআই লিয়াকত হোসেন লাশের প্রাথমিক সুরতহাল সম্পন্ন করেন। ময়না তদন্ত রিপোর্ট পাওয়ার পর প্রকৃত ঘটনা জানা যাবে বলে তিনি জানান। এ রিপোর্ট লেখা পর্যন্ত উর্মির পরিবারের পক্ষ থেকে থানায় কোন অভিযোগ দেয়নি।