• আজ রবিবার। গ্রীষ্মকাল, ৫ই বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ। ১৮ই এপ্রিল, ২০২১ খ্রিস্টাব্দ। রাত ১১:০৮মিঃ

রংপুরে শেখ হাসিনা সভাপতি ও ওবায়দুল কাদের সাধারণ সম্পাদক নির্বাচিত হওয়ায় দোয়া মাহফিল

১২:৪৯ পূর্বাহ্ন | শনিবার, অক্টোবর ২৯, ২০১৬ দেশের খবর, রংপুর

14875351_359763304368080_5781570_n


শাহরিয়ার মিম,রংপুর:

বাংলাদেশ আওয়ামীলীগের ২০তম জাতীয় সম্মেলনে ৮ম বারের মত দেশরত্ন শেখ হাসিনা সভাপতি নির্বাচিত হওয়ায় এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবাদুল কাদেরকে সাধারণ সম্পাদক নির্বাচিত সহ সকল কেন্দ্রীয় নেত্রীবৃন্দদের দীর্ঘায়ু কামনা ও নতুন নেতৃত্বের মধ্যে দিয়ে বাংলাদেশকে একটি উন্নত দেশে পরিণত ও বঙ্গবন্ধুর সোনার বাংলা দ্রুত বাস্তবায়ন করা সহ সাবেক ছাত্রনেতা রংপুরের মাটি ও মানুষের নেতা রংপুর জেলা অাওয়ামীলীগ এর বিপ্লবী সাধারন সম্পাদক এ্যাড. রেজাউল করিম রাজু’র শুভ কামনার লক্ষে রংপুর জেলা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক এস এম সাব্বির আহমেদের উদ্যোগে রংপুর সদর উপজেলার উত্তর মমিনপুর চাঁনকুঠি জামে মসজিদে দোয়া মাহফিল ও তোবারক বিতারণের আয়োজন করা হয়।

এসময় উপস্থিত ছিলেন মমিনপুর ইউনিয়ন আওয়ামীলীগের সম্মানিত সভাপতি ওবাদুর ইসলাম মিন্টু ও সাধারন সম্পাদক আবু জাফর শিস ইউনিয়ন আওয়ামীলীগের অন্যতম সদস্য মো: আব্দুস ছালেক মেম্বার সহ ইউনিয়ন আওমীলীগ,যুবলীগ, ছাত্রলীগের নেতৃবৃন্দ।

অত্র জামে মসজিদের সম্মানিত সভাপতি আলহাজ্ব আয়ূইব আলী সর্দার সাধারন সম্পাদক খাকসার উদ্দিন,সহকারী শিক্ষক মনতাজুর রহমান মনতাজ,গণ্যমান্য ব্যাক্তিবর্গের মধ্যে উপস্থিত ছিলেন আলহাজ্ব মনছুর অালী, আলহাজ্ব মকবুল হোসেন,আলহাজ্ব ওসমান গনি,একাব্বার আলী প্রমূখ।