• আজ সোমবার। গ্রীষ্মকাল, ৬ই বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ। ১৯শে এপ্রিল, ২০২১ খ্রিস্টাব্দ। সকাল ৯:৩৬মিঃ

৭ নভেম্বর বড় সমাবেশের পরিকল্পনা বিএনপির

১:২৬ অপরাহ্ন | শনিবার, অক্টোবর ২৯, ২০১৬ Breaking News, জাতীয়

সময়ের কণ্ঠস্বর – সুষ্ঠু নির্বাচন কমিশন গঠন করা ছাড়া বাংলাদেশে কোনো নির্বাচন হবে না বলে মন্তব্য করেছেন বিএনপির স্থায়ী কমিটির সদস্য ও নগর বিএনপির আহ্বায়ক মির্জা আব্বাস। আওয়ামী লীগকে উদ্দেশ করে তিনি বলেন, পাতানো নির্বাচন করতে চাইলে এখানেই বলে দেন, আমরা এসেছি এবং বসেছি, তাহলে বাকিটা পড়ে দেখা যাবে।

শনিবার দুপুরে রাজধানীর ভাসানী মিলনায়তনে ঢাকা মহানগর বিএনপির যৌথসভায় সভাপতির বক্তব্যে তিনি এসব কথা বলেন। ৭ নভেম্বর জাতীয় বিপ্লব ও সংহতি দিবস উপলক্ষে এই যৌথ সভার আয়োজন করা হয়।

মির্জা আব্বাস বলেন, ৭ নভেম্বর জাতীয় বিপ্লব ও সংহতি দিবস উপলক্ষে ইতোমধ্যে রাজধানীর সোহরাওয়ার্দী জনসভা করার অনুমতি চেয়েছি, আশাকরি অনুমতি পাবো। ৭ নভেম্বর জনসভা হবে বিএনপির স্মরণকালের সেরা জনসভা।

mirja-abbas

তিনি বলেন, আমরা লক্ষ্য করেছি- সরকার বিএনপিকে অনুমতি না দিলেও একইস্থানে আওয়ামী লীগ তাদের সম্মেলন করেছে। যদিও আওয়ামী লীগ তাদের সম্মেলন উপলক্ষে সারা বাংলাদেশকে অন্ধকারে নিমজ্জিত করে ঢাকা শহর আলোকিত করেছে। তবে কেউ কেউ বলেছে- এটা আওয়ামী লীগের নয়, এটা পুলিশের সম্মেলন।

নগর বিএনপির আহ্বায়ক বলেন, বিএনপিকে জনসভা করার সুযোগ দিতে হবে। বেশি দিন অধিকার বঞ্চিত করে রাখা যাবে না। কারণ জনগণ তাদের অধিকার আদায় করবেই।

তিনি বলেন, বিএনপি এখনো হাজার গুন সুসংগঠিত আছে। শুধু আইনশৃঙ্খলা বাহিনীর নির্যাতন বন্ধ করে একটি অবাধ ও সুষ্ঠু নির্বাচনের উদ্যোগ নিন, তাহলেই দেখবেন বিএনপি কতটা সুসংগঠিত আছে।