সংবাদ শিরোনাম
  • আজ ২৭শে চৈত্র, ১৪২৭ বঙ্গাব্দ

শরীয়তপুরের সখিপুরে ব্রীজ ভেঙ্গে ট্রাক নদীতে

২:১৩ অপরাহ্ন | শনিবার, অক্টোবর ২৯, ২০১৬ Breaking News, ঢাকা, দেশের খবর

নয়ন দাস, শরীয়তপুর প্রতিনিধিঃ

শরীয়তপুর-চাঁদপুর-মাদারীপুর মহাসড়কে বেলি ব্রীজ ভেঙ্গে ট্রাক নদীতে পড়ে গেছে। শুক্রবার রাতে জেলার সখিপুরের বালারবাজার এলাকায় এ ঘটনা ঘটে। বেলি ব্রীজটি ভাঙ্গায় ঢাকার দক্ষিনঅঞ্চলের ২১জেলার সাথে যোগাযোগ বিছিন্ন হয়ে পড়েছে। মাহাসড়কে দুইপাশে দীর্ঘ যানজটের সৃষ্টি হয়েছে।

স ও জ বিভাগ ও স্থানীয় সূত্র জানায়, চট্রগ্রাম থেকে ছেড়ে আসা মালবাহী ট্রাক খুলনা মোট্রা-ট ১১-১৩৯২ গাড়িটি বরিশালের যাওয়ার জন্য শরীয়তপুরের সখিপুরের বালারবাজার এলাকায় আসলে ট্রাকসহ বেলি ব্লীজটি ভেঙ্গে নদীতে পড়ে যায়। এসময় গাড়িতে থাকা ড্রাইভার ও হেল্পার নদীতে পরে গেলে স্থানীয়রা তাদের উদ্ধার করে। তবে তাদের কোন ক্ষয়ক্ষতি হয়নি। এদিকে, এই বেলি ব্লীজ ভাঙ্গায় ঢাকার দক্ষিণঅঞ্চলের ২১জেলার সাথে যোগাযোগ বিছিন্ন হয়ে পড়েছে। শরীয়তপুর-চাদপুর-মাদারীপুর মাহাসড়কের দুইপাশে দীর্ঘ যানজট সৃষ্টি হয়েছে। সওজ বিভাগ বলছে, দ্রুত ব্লীজ মেরামত কওে চালাচলের উপযোগী করা হবে।

brij-vanga

স্থানীয় চেয়ারম্যান জিতু বেপারী বলেন, এই ব্রীজটি মাঝে মধ্যেই ভেঙ্গে দূর্ঘটনা ঘটে। এবার মালবাহী ট্রাকসহ নদীতে পরে গেছে। আমরা দ্রুত গতিতে এই ব্লীজটির পূর্ণনির্মান চাই।

স ও জ বিভাগের নির্বাহী প্রকৌশলী মিন্টু রঞ্জন দেবনাথ বলেন, ঘটনাটি শুনে দ্রুত ঘটনাস্থলে যাই। আমরা অতি দ্রুত ব্লীজটি মেরামতের চেষ্টা করছি।