সংবাদ শিরোনাম

কোরআন তেলাওয়াত, ইবাদতে প্রথম রোজা কেটেছে খালেদারভাঙ্গায় রাতের আঁধারে দফায় দফায় সংঘর্ষ, ভাঙচুর-লুটপাট : আহত-১৫বিয়ের প্রতিশ্রুতিতে তরুণীর সর্বস্ব কেড়ে নেওয়ার অভিযোগ স্কুল শিক্ষকের বিরুদ্ধেমহাসড়ক যানশূন্য, শিমুলিয়ায় ফেরি পারাপার বন্ধ‘তালা ভেঙ্গে মসজিদে তারাবি পড়ার চেষ্টা্’‌, পুলিশের বাধায় সংঘর্ষে মুসল্লিরা‘লঘু পাপে গুরু দণ্ড’; তিনটি মুরগি চুরির দায়ে দেড়লাখ টাকার জরিমানা চার তরুণের!কুড়িগ্রামের সবগুলো নদ-নদী শুকিয়ে গেছে, হুমকীতে জীব-বৈচিত্রহেফাজতের আরেক কেন্দ্রীয় নেতা গ্রেপ্তারমধুখালীতে বান্ধবীর সহায়তায় অচেতন করে দফায় দফায় ধর্ষণের শিকার নারী!বাসস্ট্যান্ডে প্রকাশ্যে চায়ের স্টলে ইতালি প্রবাসীকে কুপিয়ে হত্যা

  • আজ ২রা বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ

দুটি পৃথক আত্মঘাতী বোমা হামলায় নাইজেরিয়ায় অন্তত ৮ জন নিহত

৩:২৪ অপরাহ্ন | শনিবার, অক্টোবর ২৯, ২০১৬ Breaking News, আন্তর্জাতিক

আন্তর্জাতিক ডেস্ক – নাইজেরিয়ার উত্তর-পশ্চিমাঞ্চলে দুটি পৃথক আত্মঘাতী বোমা হামলায় কমপক্ষে ৮ জন নিহত হয়েছেন। শনিবার দেশটির মাইদুগুরি শহরে এই বোমা হামলা চালানো হয়। দেশটির সামরিক বাহিনী ও স্থানীয় বাসিন্দাদের বরাত দিয়ে রয়টার্স এ কথা জানিয়েছে।

দেশটির স্থানীয় সময় ভোর ৭টায় বাকাশি এলাকায় বাসস্থান হারানো মানুষের জন্য তৈরি এক শিবিরে বোমা বিস্ফোরণ হয়। এর কিছু সময় পর একটি বাসস্টেন্ডে বোমা বিস্ফোরিত হয়।

nigeriyaপ্রত্যক্ষদর্শীদের বরাত দিয়ে জানানো হয়, সরকারের জরুরি সেবা বিভাগ বেশ কিছু মৃতদেহ ঐ দুই স্থান থেকে নিয়ে গেছে। কিন্তু নিহতে সংখ্যা আরো বাড়তে পারে কিনা বিষয়টি নিশ্চিত করতে পারেনি তারা।