সংবাদ শিরোনাম

ছাত্রলীগ নেতার প্যান্ট চুরির ভিডিও ভাইরাল!পাটগ্রামে ইউএনও’র উপর হামলা, আটক ৬আগের সব রেকর্ড ভেঙ্গে একদিনে সর্বোচ্চ মৃত্যু ৮৩ জনেরশফী হত্যা মামলা: মামুনুল-বাবুনগরীসহ ৪৩ জনকে অভিযুক্ত করে প্রতিবেদনখালেদা জিয়ার রোগমুক্তি কামনায় সারাদেশে দোয়া কর্মসূচিরোহিঙ্গা শিবিরে ফের অগ্নিকান্ডসালথায় তান্ডব: এসিল্যান্ডের বিরুদ্ধে উঠা অভিযোগের সত্যতা মিলেনিশাহজাদপুরে কৃষকদের মাঝে হারভেস্টার মেশিন বিতরণচাঁদপুরে গণমাধ্যম সপ্তাহের রাষ্ট্রীয় স্বীকৃতি পেতে প্রধানমন্ত্রী বরাবর স্মারকলিপিশ্রমিকদের যাতায়াতের ব্যবস্থা না করলে আইনি পদক্ষেপ : শ্রম প্রতিমন্ত্রী

  • আজ ৩০শে চৈত্র, ১৪২৭ বঙ্গাব্দ

‘কাউকে এক ইঞ্চি রাস্তাও দখল করতে দেওয়া হবে না’

৩:৪৬ অপরাহ্ন | শনিবার, অক্টোবর ২৯, ২০১৬ Breaking News, জাতীয়

সময়ের কণ্ঠস্বর – কাউকে এক ইঞ্চি রাস্তাও দখল করতে দেওয়া হবে না বলে জানিয়েছেন ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনের মেয়র সাঈদ খোকন।

রাজধানীর গুলিস্তানে দুই দফা ফুটপাথের হকার উচ্ছেদ অভিযান পরিচালিত হওয়ার পর কাউন্সিলরদের নিয়ে আজ শনিবার দুপুরে রাজধানী নগর ভবনের আয়োজিত সভায় একথা জানান তিনি।

said-khokon

মেয়র বলেন, রাজধানীর গুলিস্তানে ফুটপাথের এক ইঞ্চি রাস্তাও কাউকে দখল করতে দেওয়া হবে না। হকারদের কাজী বশির মিলনায়তনের (মহানগর নাট্যমঞ্চ) আশপাশে ফাঁকা জায়গায় পুনর্বাসন করা হবে।

এই সময় তিনি বলেন, গুলিস্তান এলাকার ২ হাজার ৫শ ৬ জন হকার এই পুনর্বাসন প্রকল্পের আওতায় আসবেন। তবে এ পুনর্বাসন অস্থায়ী ভিত্তিতে হবে বলেও জানান সাঈদ খোকন।