সংবাদ শিরোনাম

ছাত্রলীগ নেতার প্যান্ট চুরির ভিডিও ভাইরাল!পাটগ্রামে ইউএনও’র উপর হামলা, আটক ৬আগের সব রেকর্ড ভেঙ্গে একদিনে সর্বোচ্চ মৃত্যু ৮৩ জনেরশফী হত্যা মামলা: মামুনুল-বাবুনগরীসহ ৪৩ জনকে অভিযুক্ত করে প্রতিবেদনখালেদা জিয়ার রোগমুক্তি কামনায় সারাদেশে দোয়া কর্মসূচিরোহিঙ্গা শিবিরে ফের অগ্নিকান্ডসালথায় তান্ডব: এসিল্যান্ডের বিরুদ্ধে উঠা অভিযোগের সত্যতা মিলেনিশাহজাদপুরে কৃষকদের মাঝে হারভেস্টার মেশিন বিতরণচাঁদপুরে গণমাধ্যম সপ্তাহের রাষ্ট্রীয় স্বীকৃতি পেতে প্রধানমন্ত্রী বরাবর স্মারকলিপিশ্রমিকদের যাতায়াতের ব্যবস্থা না করলে আইনি পদক্ষেপ : শ্রম প্রতিমন্ত্রী

  • আজ ৩০শে চৈত্র, ১৪২৭ বঙ্গাব্দ

দারুণ সূচনার পর ফিরে এলেন তামিম-মমিনুল

৩:৫৪ অপরাহ্ন | শনিবার, অক্টোবর ২৯, ২০১৬ খেলা, স্পট লাইট

স্পোর্টস আপডেট ডেস্ক – ইংল্যান্ডের বিপক্ষে দ্বিতীয় টেস্টে ২০ রানে পিছিয়ে থেকে ব্যাট করতে নেমে ৬৫ রানের মাথায় প্রথম উইকেট হারালো বাংলাদেশ। নিজের হাফসেঞ্চুরির খুব কাছে গিয়ে ২০ তম অর্ধশতক ছোঁয়া হলোনা ওপেনার তামিম ইকবালের। ব্যক্তিগত ৪০ রানেই আনসারির বলে আউট হন তিনি। তার ৪৭ বলের ইনিংসে ছিল সাতটি বাউন্ডারি।

তামিম আউট হওয়ার কিছুক্ষণ পরেই আউট হন আগের ইনিংসে ফিফটি করা মমিনুল। দুই বল খেলে এক রান করে বেন স্টোকসের বলে প্যাভিলিয়নে ফিরে যান তিনি।

tamim-test-out-dhaka

এর আগে মেহদী হাসান মিরাজের কল্যাণে ইংল্যান্ডকে ২৪৪ রানে অলআউট করল বাংলাদেশ। প্রথম ইনিংসে বাংলাদেশের করা ২২০ রানে লিডকে টপকানো এক সময় অসম্ভব মনে হচ্ছিল ইংল্যান্ডের জন্য। কিন্তু টেল অর্ডারে থাকা ক্রিস ওয়েকস ও আদিল রশিদের ৯৯ রানের জুটি শেষ পর্যন্ত ইংল্যান্ডকে ২৪ রানের লিড এনে দেয়।

প্রথম ইনিংসে যেখানে ইংল্যান্ডের প্রথম সারির ব্যাটসম্যানদের মধ্যে একমাত্র জো রুট হাফসেঞ্চুরি পেয়েছে, সেখানে ওয়ানডে স্টাইলে ব্যাটিং করে ইংল্যান্ডের রানের চাকা সচল রেখেছিলেন ওয়েকস ও রশিদ। ব্যক্তিগত ৪৬ রানে ওয়েকস আউট হন মিরাজের বলে। এরপর স্টিভেন ফিনকে ক্যাচ আউটের ফাঁদে ফেলে ইংল্যান্ডের ইনিংসে সমাপ্তি টানেন তাইজুল ইসলাম।

ইংল্যান্ডের পক্ষে সর্বোচ্চ ৫৬ রান করেছেন জো রুট। বাংলাদেশের পক্ষে ২৮ ওভার বল করে ৮২ রান দিয়ে ৬ উইকেট নেন মিরাজ।