বগুড়ার নন্দীগ্রামে যুবকের লাশ উদ্ধার


মুনিরুজ্জামান মুনির, নন্দীগ্রাম (বগুড়া) প্রতিনিধি : বগুড়া নন্দীগ্রাম উপজেলার ভাটরা ইউনিয়নের নাগরকান্দি গ্রাম থেকে খোরশেদ আলম (৩৫) নামে এক যুবকের লাশ উদ্ধার করেছে পুলিশ।

শনিবার সকাল ১০টার দিকে তার লাশ উদ্ধার করা হয়। খোরশেদ আলম ভাটরা ইউনিয়নের দমদমা গ্রামের মৃত আব্দুল পোদ্দারের ছেলে। তিনি সেলুন ব্যবসায়ী ছিলেন।

lash-uddhar-nondigram

নন্দীগ্রাম থানার এস আই আবু শাহিন কাদির বলেন, গত শুক্রবার সন্ধ্যায় পন্ডিত পুকুর বাজারে সেলুনের দোকান বন্ধ করে খোরশেদ আলম বাড়ির উদ্দ্যেশে বের হয়। এরপর তিনি আর বাড়ি ফেরেননি। শনিবার সকাল ১০ টার দিকে নাগরকান্দি ধুলির মোড়ের বট গাছের নিচে সেলুন মালিকের লাশ পড়ে থাকতে দেখে স্থানীয় লোকজন থানায় খবর দেয়। পরে থানা পুলিশ ঘটনাস্থল থেকে লাশটি উদ্ধার করে ময়না তদন্তের জন্য বগুড়া মর্গে প্রেরণ করেছে। এলাকাবাসীর ধারণা ব্রিজের নিচে জলার পানিতে চুঁপিয়ে ও শ্বাসরোধ করে দূর্বৃত্তরা তাকে হত্যা করে ফেলে রেখে গেছে। তবে তার মাথার পিছনে আঘাতের চিহ্ন রয়েছে বলে জানা গেছে।

ঘটনাস্থল বগুড়ার সিনিয়র সহকারী পুলিশ সুপার (বি-সার্কেল) গাজিউর রহমান, ওসি আব্দুর রাজ্জাক পরিদর্শন করেছেন। এ প্রসঙ্গে থানা অফিসার ইনচার্জ (ওসি) আব্দুর রাজ্জাক জানান, ঘটনাস্থল থেকে একটি লাইট ও দুইজোড়া জুতা পাওয়া গেছে। এবিষয়ে থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

◷ ১১:৫৫ পূর্বাহ্ন ৷ শনিবার, অক্টোবর ২৯, ২০১৬ Breaking News, দেশের খবর, রাজশাহী