সংবাদ শিরোনাম

‘লঘু পাপে গুরু দণ্ড’; তিনটি মুরগি চুরির দায়ে দেড়লাখ টাকার জরিমানা চার তরুণের!কুড়িগ্রামের সবগুলো নদ-নদী শুকিয়ে গেছে, হুমকীতে জীব-বৈচিত্রহেফাজতের আরেক কেন্দ্রীয় নেতা গ্রেপ্তারমধুখালীতে বান্ধবীর সহায়তায় অচেতন করে দফায় দফায় ধর্ষণের শিকার নারী!বাসস্ট্যান্ডে প্রকাশ্যে চায়ের স্টলে ইতালি প্রবাসীকে কুপিয়ে হত্যাগোবিন্দগঞ্জে মর্মান্তিক সড়ক দূঘর্টনায় স্কুল শিক্ষকসহ একই পরিবারের ৪ জন নিহতময়মনসিংহে ব্রহ্মপুত্র নদের পানিতে ডুবে মারা গেলো ৩ শিশুমুহুর্তেই ভয়াবহ আগুন! স্কুলেই পুড়ে মরলো ২০ শিশু শিক্ষার্থী!সাবেক আইনমন্ত্রী আব্দুল মতিন খসরু আর নেইসব রেকর্ড ভেঙে চুরমার, একদিনেই ৯৬ জনের মৃত্যু

  • আজ ২রা বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ

বশেমুবিপ্রবি দ্বিতীয় দিনের ভর্তি পরীক্ষা সুষ্ঠুভাবে সম্পন্ন

৪:১৬ অপরাহ্ন | শনিবার, অক্টোবর ২৯, ২০১৬ শিক্ষাঙ্গন

বিশ্ববিদ্যালয় প্রতিনিধি: গোপালগঞ্জস্থ বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে ২০১৬-১৭ শিক্ষাবর্ষে স্নাতক (সম্মান) প্রথম বর্ষের ভর্তি পরীক্ষা ২৮ অক্টোবর ২০১৬ শুক্রবার সকাল ১০-১১টা সি ইউনিট এবং দুপুর ২-৩টা পর্যন্ত এইচ ইউনিট সুষ্ঠুভাবে সম্পন্ন হয়েছে।

v-porikha

সি ও এইচ ইউনিটের পরীক্ষায় প্রায় ৮৫% শিক্ষার্থী অংশ গ্রহণ করেন। অত্র বিশ্ববিদ্যালয়ের ভাইস চ্যান্সেলর প্রফেসর ড: খোন্দকার নাসির উদ্দিন বিশ্ববিদ্যালয় ক্যাম্পাসসহ গোপালগঞ্জ শহরের ১৩টি পরীক্ষা কেন্দ্র পরিদর্শন করেন। ভর্তি পরীক্ষা সুষ্ঠু পরিবেশে সম্পন্ন হওয়ায় তিনি প্রিন্ট এবং ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকদের কাছে সন্তোষ প্রকাশ করেন এবং সংশ্লিষ্ট সকলকে আন্তরিক ধন্যবাদ জানান।

উল্লেখ্য, সি ইউনিটে ২২৯ আসনের জন্য ১৪,৩৩৬ জন এবং এইচ ইউনিটে ২১২ আসনের জন্য ৫,৪৬৮ জন শিক্ষার্থী আবেদন করে।