তাড়াশে বুদ্ধি প্রতিবন্ধী নারীকে ধষর্নের চেষ্টায় গ্রেফতার-১


আশরাফুল ইসলাম রনি, তাড়াশ প্রতিনিধি: সিরাজগঞ্জের তাড়াশে বুদ্ধি প্রতিবন্ধী স্বামী পরিত্যাক্তা নারীকে ধর্ষন চেষ্টায় এক লম্পটকে গ্রেফতার করেছেন পুলিশ। সে উপজেলার সগুনা ইউনিয়নের ধামাইচ গ্রামের খোদাবক্সের লম্পট পুত্র সোবাহান আলী (৪৪)। এ ঘটনায় সোবাহানকে শুক্রবার রাতে গ্রেফতার করা হয়েছে।

x

স্থানীয়রা ও মামলার বাদী হাফিজা খাতুন জানান, লম্পট সোবাহান আলী গত ২১ অক্টোবর সন্ধ্যায় সাড়ে সাতটার দিকে উপজেলার সগুনা ইউনিয়নের নওখাদা গ্রামের মৃত হামেদ আলীর মেয়ে স্বামী পরিত্যাক্তা ও বুদ্ধি প্রতিবন্ধী হাফিজা খাতুনকে বাড়ির পাশে বাশ ঝাড়ের মধ্যে একা পেয়ে তাকে জোরপূর্বক ধষর্নের চেষ্টা করে। এ সময় বুদ্ধি প্রতিবন্ধী নারীর ডাকচিৎকারে প্রতিবেশীরা এগিয়ে আসলে লম্পট সোবাহান আলী পড়নের লুঙ্গি ও জুতা রেখে ঊলঙ্গবস্থায় পালিয়ে যায়।

তবে বিষয়টি স্থানীয় প্রভাবশালীরা ওই নারীকে প্রায় এক সপ্তাহ বিচারের আশ্বাসে মামলা করতে নিষেধ করে। অবশেষে শুক্রবার বিকেলে মামলা দায়ের করেন ওই বুদ্ধি প্রতিবন্ধী নারী।

এ ব্যাপারে তাড়াশ থানার উপ-পরিদর্শক (এস আই) নিয়ামুল হোসেন সময়ের কণ্ঠস্বরকে জানান, বুদ্ধি প্রতিবন্ধী স্বামী পরিত্যাক্তা নারীকে ধর্ষনের চেষ্টা শুক্রবার মামলা দায়ের হলে ধর্ষন চেষ্টাকারী সোবাহান আলীকে গ্রেফতার করা হয়েছে এবং আজ শনিবার দুপুরে তাকে জেলহাজতে প্রেরণ করা হয়েছে।

◷ ৫:২২ অপরাহ্ন ৷ শনিবার, অক্টোবর ২৯, ২০১৬ দেশের খবর, রাজশাহী