• আজ ২৮শে চৈত্র, ১৪২৭ বঙ্গাব্দ

স্বেচ্ছাসেবক দলের কেন্দ্রীয় কমিটি ঘোষণায় ফরিদপুরে আনন্দ মিছিল!

৬:০৩ অপরাহ্ন | শনিবার, অক্টোবর ২৯, ২০১৬ আলোচিত বাংলাদেশ, দেশের খবর, মফস্বল সংবাদ

হারুন-অর-রশীদ,ফরিদপুর প্রতিনিধি,সময়ের কণ্ঠস্বরঃ জাতীয়তাবাদী স্বেচ্ছাসেবক দলের কেন্দ্রীয় কমিটি ঘোষণা করায় বিএনপি চেয়ারপার্সন দেশনেত্রী বেগম খালেদা জিয়া এবং সিনিয়র ভাইস চেয়ারম্যান জননেতা তারেক রহমানকে অভিনন্দন এবং নবগঠিত কমিটির নেতৃবৃন্দকে স্বাগত জানিয়ে ফরিদপুরে আনন্দ মিছিল করেছে জেলা স্বেচ্ছাসেবক দল ।

 গতকাল শুক্রবার সকাল সাড়ে ১০টায় ফরিদপুর জেলা স্বেচ্ছাসেবক দলের আহবায়ক সৈয়দ জুলফিকার হোসেন জুয়েলের নেতৃত্বে মিছিলটি ফরিদপুর পৌরভবনের সামনে থেকে শুরু করে শহরের মুজিব সড়ক হয়ে জনতা ব্যাংক মোড়ে যাওয়ার পথে ফরিদপুর প্রেসক্লাবের সামনে পুলিশ বাধা দেয়। এসময় মিছিলকারীরা সেখানে সংক্ষিপ্ত সমাবেশ করে।

pic-secchasebokdol-anondo-misil-1

সমাবেশে বক্তব্য রাখেন, জেলা বিএনপির সিনিয়র যুগ্ন-সাধারণ সম্পাদক সৈয়দ জুলফিকার হোসেন জুয়েল, বিএনপি নেতা মো. আশরাফ হোসেন, জেলা স্বেচ্ছাসেবক দলের যুগ্ম-আহবায়ক এ্যাড. হাবিবুর রহমান হাফিজ, আব্দুলাহ সরদার বাবু, হাসানুর রহমান মৃধা প্রমুখ। উল্লেখ্য, বৃহস্পতিবার সাবেক ছাত্রনেতা শফিউল বারী বাবুকে সভাপতি , আব্দুল কাদের ভুইয়া জুয়েলকে সাধারণ সম্পাদক এবং ইয়াছিন আলীকে সাংগঠনিক সম্পাদক করে স্বেচ্ছাসেবক দলের কেন্দ্রীয় কমিটি ঘোষণা করা হয় ।