সংবাদ শিরোনাম

ছাত্রলীগ নেতার প্যান্ট চুরির ভিডিও ভাইরাল!পাটগ্রামে ইউএনও’র উপর হামলা, আটক ৬আগের সব রেকর্ড ভেঙ্গে একদিনে সর্বোচ্চ মৃত্যু ৮৩ জনেরশফী হত্যা মামলা: মামুনুল-বাবুনগরীসহ ৪৩ জনকে অভিযুক্ত করে প্রতিবেদনখালেদা জিয়ার রোগমুক্তি কামনায় সারাদেশে দোয়া কর্মসূচিরোহিঙ্গা শিবিরে ফের অগ্নিকান্ডসালথায় তান্ডব: এসিল্যান্ডের বিরুদ্ধে উঠা অভিযোগের সত্যতা মিলেনিশাহজাদপুরে কৃষকদের মাঝে হারভেস্টার মেশিন বিতরণচাঁদপুরে গণমাধ্যম সপ্তাহের রাষ্ট্রীয় স্বীকৃতি পেতে প্রধানমন্ত্রী বরাবর স্মারকলিপিশ্রমিকদের যাতায়াতের ব্যবস্থা না করলে আইনি পদক্ষেপ : শ্রম প্রতিমন্ত্রী

  • আজ ৩০শে চৈত্র, ১৪২৭ বঙ্গাব্দ

২৩ মাস ধরে গর্ভবতী, প্রসবের লক্ষণ জানা নেই চিকিৎসকের!

৮:০৩ অপরাহ্ন | শনিবার, অক্টোবর ২৯, ২০১৬ চিত্র বিচিত্র, স্পট লাইট

চিত্র বিচিত্র ডেস্ক, সময়ের কণ্ঠস্বর – সাধারণত নয় মাস গর্ভে সন্তান ধারণ করে সন্তানকে পৃথিবীর আলো দেখান একজন নারী।  এই সময়কালের মধ্যে মায়ের জঠরে সে বেড়ে ওঠে। ভ্রূণ থেকে পূর্ণতা পায়।

নয় মাসের জায়গায় সময়ের হেরফেরে প্রসব কিছুটা দেরী হতে পারে। কিন্তু সেই দেরী যদি গিয়ে ২৩ মাসে থেকে তবে চোখ চড়কগাছে ওঠাটাই স্বাভাবিক।

এবার এমনই অবিশ্বাস্য ঘটনা দেখলো বিশ্ববাসী। ২৩ মাস সময়কাল ধরে তিনি গর্ভবতী এমনটাই দাবি বেলিংহ্যামের বাসিন্দা অ্যাংগি ডেলোরা নামে এক নারীর। তার এই দাবি ঘিরে ইতিমধ্যেই তোলপাড় সারা দুনিয়া।

gorvoboti

কিন্তু বেলিংহ্যামের বাসিন্দা অ্যাংগি ডেলোরা নামে নারীর দাবি, তিনি ২ বছর ধরে প্রেগন্যান্ট। তার সন্তানের ডেলিভারি কবে হবে, সে সম্বন্ধে চিকিৎসকরা এখনও স্পষ্ট করে কিছু বলেননি।

এদিকে চিকিৎসকরাও তার শারীরিক পরিস্থিতি নিয়ে বেশ সন্দিহান। তাদের মনে প্রশ্ন, আদৌ কি তিনি সত্যি সত্যিই গর্ভবতী নাকি পুরোটাই মেদ? যদিও ডেলোরা দাবি, তিনি প্রেগন্যান্টই।