• আজ রবিবার। গ্রীষ্মকাল, ৫ই বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ। ১৮ই এপ্রিল, ২০২১ খ্রিস্টাব্দ। বিকাল ৩:৪৪মিঃ

‘শেখ হাসিনার অধীনেই হবে আগামী নির্বাচন’

৯:০৩ অপরাহ্ন | শনিবার, অক্টোবর ২৯, ২০১৬ Breaking News, জাতীয়

সুনামগঞ্জ প্রতিনিধি – আগামী নিবার্চন ২০১৯ সালের এক দিন আগেও হবে না উল্লেখ করে স্বাস্থ্য ও পরিবার কল্যাণমন্ত্রী মোহাম্মদ নাসিম বলেছেন, সংবিধান অনুযায়ী আগামী নির্বাচন শেখ হাসিনার অধীনেই হবে।

সুনামগঞ্জের দিরাই উপজেলার বিএডিসি মাঠে উপজেলা আওয়ামী লীগ আয়োজিত এক জনসভায় শনিবার বিকেলে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

nasim-sunam

উপজেলা আওয়ামী লীগের সভাপতি আছাব উদ্দিন সরদার-এর সভাপতিত্বে অনুষ্ঠিত জনসভায় নাসিম বিএনপি নেত্রী খালেদা জিয়াকে উদ্দেশ্য করে বলেন, ‘সাহস থাকেতো নির্বাচনে আসুন। আওয়ামী লীগ ফাঁকা মাঠে খেলতে চায় না। প্রতিপক্ষকে নিয়ে খেলেই বিজয়ী হতে চায়।’

উপজেলা আওয়ামী লীগের সহসভাপতি অ্যাডভোকেট সোহেল আহমদ ছইল মিয়া ও সাধারণ সম্পাদক প্রদীপ রায়ের যৌথ পরিচালনায় অনুষ্ঠিত জনসভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন আওয়ামী লীগের উপদেষ্টামণ্ডলীর সদস্য, আইন, বিচার ও সংসদ বিষয়ক স্থায়ী কমিটির সভাপতি সুরঞ্জিত সেনগুপ্ত, সুনামগঞ্জ ও মৌলভীবাজার সংরক্ষিত আসনের সংসদ সদস্য অ্যাডভোকেট শামছুন নাহার বেগম শাহানা প্রমুখ।

জনসভায় যোগদানের আগে স্বাস্থ্যমন্ত্রী দিরাই উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ৫০ শয্যা ভবনের উদ্বোধন করেন। এছাড়াও এদিন দুপুরে স্বাস্থ্যমন্ত্রী জেলার শাল্লা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ৫০ শয্যা ভবনের ভিত্তিপ্রস্তর স্থাপন করেন।