• আজ ২৯শে চৈত্র, ১৪২৭ বঙ্গাব্দ

মন্ত্রী মহোদয় বলেন, তিনি ফরিদপুরে এসেছিলেন শুধু জেলা সচিব সমাবেশের জন্য!

১১:৪৪ অপরাহ্ন | শনিবার, অক্টোবর ২৯, ২০১৬ আলোচিত বাংলাদেশ, দেশের খবর, ফিচার, স্পট লাইট

নিউজ ডেস্ক,সময়ের কণ্ঠস্বরঃ ইউনিয়ন পরিষদের সচিবদের উন্নয়নের লক্ষ্যে ফরিদপুর জেলার উদ্যোগে ইউনিয়ন পরিষদ সচিবদের মহাসস্মেলন স্থানীয় সকার পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রী আলহাজ্জ খন্দকার ইঞ্জিনিয়ার মোশাররফ হোসেন এর অনুপস্থিতে সাদামাটা ভাবে মহাসমাবেশ এর জায়গায় সাধারণ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

বাংলাদেশ ইউনিয়ন পরিষদ সচিব সমিতির ফেস বুক সুত্রে এবং নাম প্রকাশে অনিইচ্ছুক ফরিদপুর জেলার ইউপি সচিব জানান যে,স্থানীয় সরকার মন্ত্রী মহোদয়কে জানানো হয়েছিল ফরিদপুর জেলার সচিবদের সমাবেশের কথা কিন্তু বাংলাদেশ ইউনিয়ন পরিষদ সচিব সমিতির ফরিদপুর জেলা কমিটির কিছু নেতা নাম কামাতে ও নিজেদের যাহির করতে সারাদেশের সচিবদের মহাসমাবেশের কথা বলে ফরিদপুর আসার আমন্ত্রন জানায় আরও কেন্দ্রীয় কমিটির সম্মতি প্রকাশে সারাদেশের সচিবদের ব্যাপক সারা মেলে।

bangladesh-union-parishad-secretary-association-faridpur-29-10-2016

অনুষ্ঠানের আগের দিন স্থানীয় সকার পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রী আলহাজ্জ খন্দকার ইঞ্জিনিয়ার মোশাররফ হোসেনকে এই মহাসমাবেশের কথা অবগত করতে গিয়ে,মহাসমাবেশের কথা শুনে বিব্রত হয়ে মন্ত্রী মহোদয় বলেন তিনি ফরিদপুরে এসেছিলেন শুধুই ফরিদপুর জেলার সচিবদের সমাবেশের জন্য। তাকে কোন অবস্থায় মহাসমাবেশের কথা জানানো হয়নি। তিনি মহা সমাবেশ কথা জানলে এভাবে কখনই আসতেন না

তিনি আরো বলেন সচিবদের এমন ব্যবহারের জন্য আমরা আরো এক বছর পিছিয়ে যাবার সম্ভাবনা আছে। তারপরেও তিনি তার উদার মহানুভবতা ও আমাদের প্রতি তার স্নেহসুলভ দৃষ্টি আছে বিধায় তিনি আবারও আমাদের আসস্থ্য করেছেন তিনি আমাদের বিষয়টি দেখবেন এবং কেন্দ্রিয় কমিটিকে তার সহিত যোগাযোগ রক্ষা করতে বলেছেন।

তবে এত কিছুর মাঝে মহাসমাবেশের কথা অবগত করার সময় উপস্থিত ইউপিএস সোয়েদ হোসেন মন্ত্রী মহোদয়ের এই বিবৃতি জানান এবং তার এতটুকুই আশা যে মন্ত্রী মহোদয় আমাদের প্রতি তা সদয় দৃষ্টি আছে এবং তিনি আমাদের বিষয় ( ১০ গ্রেড ও জাতিয়করন বিষয়টি) বিশেষভাবে দেখবেন বলে আশ্বাস প্রদান করেছেন।