• আজ ২৯শে চৈত্র, ১৪২৭ বঙ্গাব্দ

বাউরা ইউপি নির্বাচনের দাবিতে আবারও বিক্ষোভ!

২:৪২ পূর্বাহ্ন | রবিবার, অক্টোবর ৩০, ২০১৬ আলোচিত বাংলাদেশ, দেশের খবর, মফস্বল সংবাদ, রংপুর

লালমনিরহাট প্রতিনিধি,সময়ের কণ্ঠস্বরঃলালমনিরহাট জেলার  পাটগ্রাম উপজেলায় ৩১ অক্টোবরই বাউরা ইউপি নির্বাচন করার দাবিতে আবারও বিক্ষোভ মিছিল ও পথসভা পথ সভা করেছেন বিক্ষিপ্ত জনতা।শনিবার ২৯ অক্টোবর দুপুরের দিকে বাউরা বাজার থেকে একটি বিক্ষোভ মিছিল বেড় হয়ে বাজারের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিন করে। পরে মিছিলটি বাউরা বাজারের জনতা ব্যাংক সংলগ্ন চৌরাঙ্গীমোড়ে পথসভায় মিলিত হয়।

up-nirbacon

পথ সভায় বক্তব্য রাখেন সুমন বসুনিয়া, মহিলা লীগের সভাপতি ফুলজাহান বেগম, ৪নং ওয়ার্ডের সদস্য প্রার্থী আলম মিয়া ও অন্যান্যরা। এসময় বক্তরা ৩১অক্টোবরই
ভোট গ্রহনের জোর দাবি জানান।অন্যথায় আবারো সড়ক অবরোধসহ বৃহত্তম কর্মসূচী দিতে বাধ্য হবেন বলে বক্তব্যে উল্লেখ করে বলেন।
গত২৮ অক্টবর।২০১৬ রোজ  শুক্রবারের করা অবরোধে শুধু নৌকা প্রতীকের সমর্থক ছিলো।গতকাল  শনিবারের অবরোধ ও বিক্ষোভ মিছিলে আ’লীগ, বিএনপিসহ অন্যান্য রাজনৈতিক দলের নেতা ও সমর্থক গোষ্ঠীকে দেখা গেছে।

উল্লেখ্য, নির্বাচন কমিশন পাটগ্রাম উপজেলার অন্য ৬টি ইউনিয়নের সাথে বাউরা ইউপির নির্বাচনের তারিখ ৩১ অক্টোবর ঘোষণা করলেও বাউরা ইউনিয়নের বর্তমান
চেয়ারম্যান হাবিবুল হক বসুনিয়ার সীমান্ত সংক্রান্ত বিষয় নিয়ে করা রিটের কারণে আদালত বাউরা ইউপির নির্বাচনের উপর স্থগিতাদেশ জারি করে।

পাটগ্রাম উপজেলার নির্বাচন অফিসার আফতাব উজ্জামান জানালেন ৩১ অক্টোবর বাউরা ইউপির নির্বাচন হওয়ার সুযোগ নেই। তবে নভেম্বরের প্রথম সপ্তাহে এই ইউপির নির্বাচন অনুষ্টিত হওয়ার সম্ভাবনা আছে।