সংবাদ শিরোনাম

মহাসড়ক যানশূন্য, শিমুলিয়ায় ফেরি পারাপার বন্ধ‘তালা ভেঙ্গে মসজিদে তারাবি পড়ার চেষ্টা্’‌, পুলিশের বাধায় সংঘর্ষে মুসল্লিরা‘লঘু পাপে গুরু দণ্ড’; তিনটি মুরগি চুরির দায়ে দেড়লাখ টাকার জরিমানা চার তরুণের!কুড়িগ্রামের সবগুলো নদ-নদী শুকিয়ে গেছে, হুমকীতে জীব-বৈচিত্রহেফাজতের আরেক কেন্দ্রীয় নেতা গ্রেপ্তারমধুখালীতে বান্ধবীর সহায়তায় অচেতন করে দফায় দফায় ধর্ষণের শিকার নারী!বাসস্ট্যান্ডে প্রকাশ্যে চায়ের স্টলে ইতালি প্রবাসীকে কুপিয়ে হত্যাগোবিন্দগঞ্জে মর্মান্তিক সড়ক দূঘর্টনায় স্কুল শিক্ষকসহ একই পরিবারের ৪ জন নিহতময়মনসিংহে ব্রহ্মপুত্র নদের পানিতে ডুবে মারা গেলো ৩ শিশুমুহুর্তেই ভয়াবহ আগুন! স্কুলেই পুড়ে মরলো ২০ শিশু শিক্ষার্থী!

  • আজ ২রা বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ

বাস-ট্রাক্টর মুখোমুখি সংঘর্ষে রংপুরে ২০ জন আহত

১:৫৮ পূর্বাহ্ন | রবিবার, অক্টোবর ৩০, ২০১৬ দেশের খবর, রংপুর

14877839_360460074298403_1894610422_n


শাহরিয়ার মিম, রংপুর:

রংপুরে একটি যাত্রীবাহী বাস ও ট্রাক্টরের মুখোমুখি সংঘর্ষে চালকসহ আহত হয়েছেন অন্তত ২০ জন। শনিবার (২৯ অক্টোবর) রাত সোয়া ১১টার দিকে মিঠাপুকুর শাপলা কোল্ড স্টোরেজের সামনে এ দুর্ঘটনা ঘটে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, রংপুর-থেকে ছেড়ে আসা হানিফ পরিবহনের একটি বাস ও শাপলা কোল্ডস্টোরেজ থেকে আসা ট্রাক্টরের সাথে সংঘর্ষে অন্তত ২০ যাত্রী আহত হয়েছেন।

মিঠাপুকুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হুমায়ুন কবির বলেন, রাত সোয়া ১১টার পর মিঠাপুকুর শাপলা কোল্ডস্টোরেজের সামনে বাসটি নিয়ন্ত্রণ হারিয়ে ট্রাক্টরের সঙ্গে সংঘর্ষ বাধে।

স্থানীয় ফায়ার সার্ভিসের কর্মীরা এবং স্থানীয়রা আহতদের উদ্ধার করে মিঠাপুকুর হাসপাতালে ভর্তি করেন। ৫ জন যাত্রীকে আশঙ্কাজনক অবস্থায় রংপুর মেডিকেল কলেজ (রমেক) হাসপাতালে ভর্তি করা হয়েছে বলেও জানান ওসি।