• আজ ১২ই কার্তিক, ১৪২৭ বঙ্গাব্দ

প্রধানমন্ত্রী টুঙ্গিপাড়ায় আসছেন মঙ্গলবার

৫:৩০ অপরাহ্ন | রবিবার, নভেম্বর ৬, ২০১৬ জাতীয়

এইচ এম মেহেদী হাসানাত, গোপালগঞ্জ প্রতিনিধি: মঙ্গলবার (০৮ নবেম্বর) প্রধানমন্ত্রী শেখ হাসিনা গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় আসছেন। প্রধানমন্ত্রীর সহকারী একান্ত সচিব-১ মোঃ জাহাঙ্গীর আলম স্বাক্ষরিত জেলা প্রশাসকের কাছে পাঠানো এক ফ্যাক্স বার্তায় প্রধানমন্ত্রীর টুঙ্গিপাড়ার সফর সূচী জানানো হয়েছে।

20160514091233_19690ওই বার্তা সূত্রে জানাগেছে, ওই দিন বেলা ১১ টায় প্রধানমন্ত্রী শেখ হাসিনা ঢাকার তেজগাঁও বিমান বন্দর থেকে হেলিকপ্টার যোগে গোপালগঞ্জের টুঙ্গিপাড়ার উদ্দেশ্যে রওনা হবেন। দুপুর ১২ টায় তিনি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধী সৌধে পুষ্পস্তবক অর্পণ করবেন। পরে তিনি ফাতেহা পাঠ, দোয়া ও মোনাজাতে অংশ নেবেন।

দুপুর ২টায় বঙ্গবন্ধুর সমাধী সৌধ কমপ্লেক্সে বাংলাদেশ আওয়ামী লীগের উপদেষ্টা পরিষদ এবং কার্যনির্বাহী সংসদের যৌথ সভা অনুষ্ঠিত হবে। বেলা সাড়ে ৩ টায় তিনি টুঙ্গিপাড়া থেকে হেলিকপ্টার যোগে ঢাকার উদ্দেশ্যে যাত্রা করবেন।

প্রসঙ্গত, আজ রোববার প্রধানমন্ত্রী শেখ হাসিনার গোপালগঞ্জের টুঙ্গিপাড়া আসার কথা ছিলো। কিন্তু, বঙ্গোপসাগরে সৃষ্ট নিম্নচাপের ফলে পরিবর্তিত আবহাওয়ার কারণে গতকাল শনিবার বিকেলে গোপালগঞ্জ সফর স্থগিত করেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

নুরুল হক নুর ৯ দিনে কত টাকা গণচাঁদা পেলেন নুররা?

সোমবার, অক্টোবর ২৬, ২০২০