• আজ ৪ঠা বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ

‘জঙ্গীবাদ, সন্ত্রাস ও মাদকের বিরুদ্ধে সকলকে সচেতন থাকতে হবে’

৯:৪৪ পূর্বাহ্ন | সোমবার, ডিসেম্বর ২৬, ২০১৬ Uncategorized

অন্তু দাস হৃদয়, টাঙ্গাইল প্রতিনিধি: বাংলাদেশ আওয়ামী লীগের সাবেক পররাষ্ট্রমন্ত্রী ও বর্তমান যুগ্ম-সাধারন সম্পাদক ডাঃ দিপু মণি (এমপি) বলেছেন, জঙ্গীবাদ, সন্ত্রাস ও মাদকের বিরুদ্ধে সকলকে সচেতন থাকতে হবে। প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশে উন্নয়নের যে অগ্রযাত্রা শুরু হয়েছে জঙ্গীবাদ, সন্ত্রাসের কারণে তা যেন ব্যহত না হয়।

রবিবার (২৫ডিসেম্বর) সন্ধায় টাঙ্গাইলের মির্জাপুরে এস কে পাইলট উচচ বিদ্যালয় মাঠে মাসব্যাপী বিজয় মেলার ২৫ তম দিনের অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তৃতায় এসব কথা বলেন।

15747332_1637785289857622_8331860496434417235_nদিপু মণি বলেন, যারা নির্বাচন ঠেকানোর নামে স্কুল-কলেজ, ট্রেন, বাসে আগুন দিয়ে মানুষ পুড়ায় তাদের ব্যাপারে সজাগ থাকতে হবে।

জাতির জনক বঙ্গবন্ধুর শেখ মুজিবুর রহমানের নেতৃত্বে দেশ স্বাধীন হয়েছে, আর প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে যে উন্নয়ন অগ্রযাত্রা শুরু হয়েছে তা অব্যহত রাখতে তিনি নৌকায় ভোট দেয়ার আহবান জানান তিনি।

মির্জাপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান মীর এনায়েত হোসেন মন্টুর সভাপতিত্বে, অন্যানের মধ্যে বক্তব্য রাখেন, সড়ক পরিবহন ও সেতু মন্ত্রণালয় সম্পর্র্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি মো. একাব্বর হোসেন এমপি, মির্জাপুর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মীর শরীফ মাহমুদ, মির্জাপুর পৌর মেয়র সাহাদৎ হোসেন সুমন।

এর আগে দিপু মণি উপজেলা প্রশাসন মিলনায়তনে আওয়ামীলীগ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীদের সঙ্গে মতবিনিময় সভায় যোগ দেন।