• আজ সোমবার। গ্রীষ্মকাল, ৬ই বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ। ১৯শে এপ্রিল, ২০২১ খ্রিস্টাব্দ। সন্ধ্যা ৬:৪২মিঃ

সাদুল্যাপুরে ভ্যান চালককে গলা কেটে হত্যা

১২:১২ অপরাহ্ন | সোমবার, ডিসেম্বর ২৬, ২০১৬ অকালমৃত্যু প্রতিদিন

ফরহাদ আকন্দ, গাইবান্ধা প্রতিনিধি: গাইবান্ধা জেলার সাদুল্যাপুর উপজেলায় মিজানুর রহমান মিজান (২৫) নামে ব্যাটারিচালিত এক ভ্যান চালককে গলা কেটে হত্যা করেছে দুর্বৃত্তরা। গতকাল রবিবার রাত সাড়ে ৮টার দিকে সাদুল্যাপুর-ধাপেরহাট সড়কের ধাপেরহাট ইউনিয়নের বউ বাজার এলাকায় এ ঘটনা ঘটে।

gola

গভীর রাতে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। মিজানুর রহমান মিজানের বাড়ী রংপুর জেলার পীরগঞ্জ উপজেলার রামনাথপুর ইউনিয়নের মাদারপুর গ্রামে। তিনি ওই গ্রামের মোন্তাজ মিয়ার ছেলে।

পুলিশ ও স্থানীয়রা জানান, মিজানুর রহমান ৪-৫ জন যাত্রী নিয়ে পীরগঞ্জ থেকে ধাপেরহাট হয়ে বউ বাজারে পৌঁছে। এ সময় যাত্রী বেশী দুর্বৃত্তরা তার গলায় ধারালো অস্ত্র দিয়ে আঘাত করে ভ্যান নিয়ে পালিয়ে যায়। পরে স্থানীয় লোকজন মিজানুরকে উদ্ধার করে প্রথমে পীরগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। সেখানে তার অবস্থার অবনতি ঘটলে রাতেই তাকে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থার তার মৃত্যু হয়।

সাদুল্যাপুর থানার ভারপ্রাপ্ত পুলিশ কর্মকর্তা (ওসি) মোঃ ফরহাদ ইমরুল কায়েস ঘটনার সত্যতা নিশ্চিত করে সময়ের কণ্ঠস্বরকে জানান, দুর্বৃত্তরা ভ্যান ছিনতাইয়ের উদ্দেশ্যে যাত্রী বেশে ভ্যানে উঠে। এরপর তারা মিজানুরকে গলাকেটে হত্যা করে। দুর্বৃত্তদের সনাক্ত ও তাদের আটক করতে পুলিশ তৎপর রয়েছে।