সংবাদ শিরোনাম

খালেদা জিয়ার সিটি স্ক্যানের রিপোর্ট নিয়ে যা বললেন চিকিৎসক২৪ ঘণ্টার আল্টিমেটাম দিলেন কাদের মির্জাটাঙ্গাইলে ভন্ড পুরুষ কবিরাজ নারী সেজে যুবককে বিয়ে! অতঃপর…ব্যক্তিগত কাজে সরকারি গাড়ি নিয়ে স্বাস্থ্য কর্মকর্তার ঢাকা ভ্রমণ!শেরপুরের সেই শিশু রোকনের পরিবারের পাশে ইউএনও!কক্সবাজারে অস্ত্রসহ ডাকাতি মামলার আসামি গ্রেফতারকক্সবাজারে অনুপ্রবেশকারীর পক্ষ না নেয়ায়, আ’লীগ সভাপতিকে অব্যাহতি!শাহজাদপুরে ট্যাংকলরি সিএনজি’র মুখোমুখি সংঘর্ষে নিহত ২, আহত ১রমজান মাসে আলেমদের হয়রানি মেনে নেয়া যায় না: নুরুল ইসলাম জিহাদীখালেদা জিয়াকে পাকিস্তান-জাপান দূতের চিঠি

  • আজ ৩রা বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ

নতুন দুই বিজ্ঞাপনে মিষ্টি জান্নাত

১২:৫৯ অপরাহ্ন | সোমবার, ডিসেম্বর ২৬, ২০১৬ বিনোদন

বিনোদন প্রতিবেদক: ঢাকাই চলচ্চিত্রের এ প্রজন্মের চিত্রনায়িকা মিষ্টি জান্নাত। ইতোমধ্যে তার অভিনীত ‘লাভ স্টেশন’ ও ‘চিনি বিবি’ শিরোনামের দুটি সিনেমা মুক্তি পেয়েছে। এছাড়া যৌথ প্রযোজনাসহ বেশ কিছু সিনেমায় অভিনয় করেছেন তিনি।

অভিনয়ের পাশাপাশি সম্প্রতি আন্তর্জাতিক কয়েকটি ফ্যাশন হাউসের ব্র্যান্ড অ্যাম্বাসেডর নির্বাচিত হয়েছেন তিনি। এছাড়া বিজ্ঞাপনচিত্রের মডেল হতেও দেখা গিয়েছে। এরই ধারাবাহিকতায় এবার তিনি দুটি বিজ্ঞাপনচিত্রে মডেল হিসেবে অভিনয়ের জন্য চুক্তিবদ্ধ হয়েছেন বলে জানিয়েছেন মিষ্টি।

15724162_688423194659639_907943133_nথ্রি পিস ও তেলের বিজ্ঞাপনে কাজ করবেন তিনি। আগামীকাল থেকে নরসিংদীতে এ দুটি বিজ্ঞাপনের দৃশ্যায়ন করা হবে। বিজ্ঞাপনচিত্রটি পরিচালনা করবেন বাপী শাহা।

এ প্রসঙ্গে মিষ্টি বলেন, ‘সুযোগ পেলেই বিজ্ঞাপনের কাজ করি। এর আগেও একই বিজ্ঞাপনে কাজ করেছি, আবারো কাজ করছি। আশা করছি, কাজটি ভালো হবে।’

মিষ্টি অভিনীত ‘তুই আমার’ও ‘তুই আমার রানী’ শিরোনামের সিনেমা দুটির শুটিং ইতোমধ্যেই শেষ হয়েছে। চলতি বছর সিনেমা দুটি মুক্তি পেতে যাচ্ছে। তাছাড়া ওপার বাংলার জনপ্রিয় অভিনয়শিল্পী সোহমের বিপরীতে ‘আমার প্রেম তুমি’ শিরোনামের একটি সিনেমায় অভিনয় করছেন মিষ্টি। সিনেমাটি পরিচালনা করছেন সজল আহমেদ।

এ ছাড়াও যৌথ প্রযোজনাসহ বেশ কটি সিনেমায় কাজ করার কথা রয়েছে।