• আজ শুক্রবার। গ্রীষ্মকাল, ১০ই বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ। ২৩শে এপ্রিল, ২০২১ খ্রিস্টাব্দ। বিকাল ৩:২০মিঃ

নিউজিল্যান্ড সিরিজে একদিক থেকে মোস্তাফিজই সেরা!

⏱ | সোমবার, ডিসেম্বর ২৬, ২০১৬ 📁 খেলা, স্পট লাইট

স্পোর্টস আপডেট ডেস্ক – নিউজিল্যান্ডের দেয়া বড় লক্ষ্যকে তাড়া করে জিততে পারলোনা বাংলাদেশ। স্কোর: ৪৪.৫ ওভারে বাংলাদেশ ২৬৪/৯; নিউ জিল্যান্ড ৩৪১/৭। নিউ জিল্যান্ড ৭৭ রানে জয়ী।

তবে আর যাই হোক মুস্তাফিজ রয়েছেন সঠিক ধারায়। নিউজিল্যান্ডে এক প্রকার মুস্তাফিজই সেরা! ক্রাইস্টচার্চে আজ মোটেও সুবিধা করতে পারলো না বাংলাদেশি বোলাররা।

সোমবার বাংলাদেশ সময় ভোর চারটায় তিন ম্যাচ ওয়ানডে সিরিজের প্রথম ম্যাচে টস জিতে ব্যাট করতে নেমে নির্ধারিত ৫০ ওভারে সাত উইকেট হারিয়ে ৩৪১ রান তুলে ফেলল নিউজিল্যান্ড।

এই ম্যাচের মাধ্যমেই দীর্ঘদিন পর আন্তর্জাতিক ক্রিকেটে ফিরলেন টাইগার পেসার মোস্তাফিজুর রহমান। ফিরেই দারুণ বোলিং করলেন তিনি। ১০ ওভার বল করে ৬২ রান দিয়ে নিলেন দুইটি উইকেট। তিনি ফেরান সেঞ্চুরিয়ান ব্যাটসম্যান টম লাথাম ও মার্টিন গাপটিলকে।

mustafiz-new

এই ইনিংসে বাংলাদেশি বোলারদের মধ্যে একদিক থেকে মোস্তাফিজই সেরা। মোস্তাফিজের বোলিং ইকোনোমি রেট ৬.২০। উইকেটশিকারি অন্য দুই বোলার সাকিব আল হাসান ও তাসকিন আহমেদের ইকোনোমি রেট যথাক্রমে ৬.৯০ ও ৭.৭৭।

অধিনায়ক মাশরাফি বিন মুর্তজার বোলিং ইকোনোমি রেট ৬.১০। কিন্তু তিনি কোনও উইকেট পাননি। চার ওভার বল করে সৌম্য সরকারের ইকোনোমি রেট ৬.২৫। তিনি কোনও উইকেট পাননি। মোসাদ্দেক হোসেন সৈকতের ইকোনোমি রেট ৫.৭১। সাত ওভার বল করে তিনিও কোনও উইকেট পাননি।