• আজ রবিবার। গ্রীষ্মকাল, ৫ই বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ। ১৮ই এপ্রিল, ২০২১ খ্রিস্টাব্দ। রাত ১১:০৪মিঃ

নতুন বছরের প্রথম দিন থেকে যেসব এলাকায় বিতরণ হবে স্মার্টকার্ড

২:০২ অপরাহ্ন | সোমবার, ডিসেম্বর ২৬, ২০১৬ Breaking News, জাতীয়

সময়ের কণ্ঠস্বর – আগামী ১ জানুয়ারি থেকে রাজধানীর আরো কয়েকটি থানায় স্মার্টকার্ড বিতরণ করতে যাচ্ছে নির্বাচন কমিশন (ইসি)। এসব এলাকায় এ বিতরণ কার্যক্রম চলবে ৪ এপ্রিল ২০১৭ পর্যন্ত।ইসির সহকারি জনসংযোগ পরিচালক মো. আশাদুল হক জানান, ১ জানুয়ারি থেকে মিরপুর, গুলশান, সবুজবাগ, মতিঝিল, ধানমণ্ডি ও লালবাগ থানার কয়েকটি ওয়ার্ডে স্মার্টকার্ড বিতরণ শুরু করা হবে।

চলতি বছরের ৩ অক্টোবর থেকে স্মার্টকার্ড বিতরণ শুরু হয়েছে। প্রথম ধাপে ৩ থেকে ১০ অক্টোবর রাজধানীর রমনা থানার ১৯ নম্বর ওয়ার্ডে; ১৩ থেকে ২০ অক্টোবর ২০ নম্বর ওয়ার্ডে; ২২ থেকে ২৬ অক্টোবর ২১ নম্বর ওয়ার্ডে এবং উত্তরার ১ নম্বর ওয়ার্ডে ৩ অক্টোবর থেকে ২২ অক্টোবর পর্যন্ত স্মার্টকার্ড বিতরণ করা হয়।

smart-card

দ্বিতীয় দফায় স্মার্টকার্ড বিতরণের তালিকা থেকে জানা যায়, এ দফায় রাজধানীর গুলশান থানার ১৯ ও ২০ নম্বর ওয়ার্ড, লালবাগ থানার ২৬, ২৭ ও ২৮, কোতয়ালী থানার ৩২ ও ৩৩ এবং ক্যান্টনমেন্ট থানার ক্যান্টনমেন্ট বোর্ডে ২৫ অক্টোবর থেকে পর্যায়ক্রমে ১১ ডিসেম্বর পর্যন্ত স্মার্টকার্ড বিতরণ করা হয়।

তৃতীয় দফায় ২০ নভেম্বর থেকে গুলশান, সবুজবাগ, ধানমণ্ডি, হাজারীবাগ, লালবাগ, কোতয়ালী থানার কয়েকটি ওয়ার্ডে বিতরণ শুরু হয়। যা চলবে ২৯ জানুয়ারি পর্যন্ত।

১ জানুয়ারি থেকে যেসব এলাকায় স্মার্টকার্ড বিতরণ করা হবে জানতে এখানে ক্লিক করুন