• আজ ১লা বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ

৫ মাস ধরে ৩টি গরু নিয়ে বিপাকে পড়েছে পুলিশ!

৩:৪৯ অপরাহ্ন | সোমবার, ডিসেম্বর ২৬, ২০১৬ Breaking News, আলোচিত, দেশের খবর, রংপুর

গাইবান্ধা প্রতিনিধি – গাইবান্ধার গোবিন্দগঞ্জ উপজেলায় পুলিশ কর্তৃক আটক হওয়া ৩টি চোরাই গরু থানা হেফাজতে থাকার প্রায় ৫ মাস অতিবাহিত হলেও আজও গরু গুলোর প্রকৃত মালিকের সন্ধান মেলেনি।

জানা গেছে, গত ৩১ জুলাই রাতে বগুড়া থেকে ছেড়ে আসা একটি পিক-আপ ঢাকা-রংপুর মহাসড়কের গোবিন্দগঞ্জ পৌর শহরের ‘গোলাপ সুপার মার্কেটের’ সামনে পৌঁছার পর গোপন সংবাদ পেয়ে পুুলিশ পিক-আপটি থামিয়ে দেয়। এ সময় পিক-আপে থাকা চোরাইকৃত একটি সাদা রংয়ের বিদেশী জাতের গাভী, একটি কালো-সাদা মিশ্রিত রংয়ের বিদেশী জাতের গাভী এবং একটি কালো রংয়ের এঁড়ে বাছুরসহ পিক-আপের চালক মোস্তাফিজুর ও হেলপার আব্দুল কাইয়ুমকে পুলিশ আটক করে।

আটককৃত চোরাই গরু ৩টির আনুমানিক মূল্য ২ লক্ষ ৭০ হাজার টাকা হবে বলে পুলিশ জানায়।

three-cow-gaibandha

এদিকে গরু তিনটির প্রকৃত মালিক খুঁজে না পাওয়ায় বিপাকে পড়েছে পুলিশ।

এ ঘটনায় গোবিন্দগঞ্জ থানা পুলিশের উপ-পরিদর্শক (এসআই) মো. ইজার উদ্দিন বাদী হয়ে চালক ও হেলপারের বিরুদ্ধে গোবিন্দগঞ্জ থানায় মামলা করেন। মামলার পর চালক ও হেলপারকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়।

গোবিন্দগঞ্জ থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সুব্রত কুমার সকার বিষয়টি নিশ্চিত করে জানান, পাঁচ মাস ধরে গরু তিনটি থানায় আছে। চেষ্টা চালিয়েও মালিককে খুঁজে পাওয়া যাচ্ছে না। এমনকি উদ্ধারের সময় আটক পিকআপের চালক ও হেলপার গরুর মালিকের কোনো সন্ধান দিতে পারেনি।