সংবাদ শিরোনাম

খালেদা জিয়ার সিটি স্ক্যানের রিপোর্ট নিয়ে যা বললেন চিকিৎসক২৪ ঘণ্টার আল্টিমেটাম দিলেন কাদের মির্জাটাঙ্গাইলে ভন্ড পুরুষ কবিরাজ নারী সেজে যুবককে বিয়ে! অতঃপর…ব্যক্তিগত কাজে সরকারি গাড়ি নিয়ে স্বাস্থ্য কর্মকর্তার ঢাকা ভ্রমণ!শেরপুরের সেই শিশু রোকনের পরিবারের পাশে ইউএনও!কক্সবাজারে অস্ত্রসহ ডাকাতি মামলার আসামি গ্রেফতারকক্সবাজারে অনুপ্রবেশকারীর পক্ষ না নেয়ায়, আ’লীগ সভাপতিকে অব্যাহতি!শাহজাদপুরে ট্যাংকলরি সিএনজি’র মুখোমুখি সংঘর্ষে নিহত ২, আহত ১রমজান মাসে আলেমদের হয়রানি মেনে নেয়া যায় না: নুরুল ইসলাম জিহাদীখালেদা জিয়াকে পাকিস্তান-জাপান দূতের চিঠি

  • আজ ৩রা বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ

বরিশালে অস্ত্র ও ট্রাকসহ ডাকাতির মালামাল আটক

৩:৪৯ অপরাহ্ন | সোমবার, ডিসেম্বর ২৬, ২০১৬ দেশের খবর, বরিশাল

বরিশাল প্রতিনিধি- বরিশালে ডাকাতিতে ব্যবহৃত ধারালো অস্ত্র এবং লুট করা মালামালসহ একটি ট্রাক আটক করেছে পুলিশ। সোমবার সকালে মহানগরের লাকুটিয়া সড়কের বিএনপির যুগ্ম মহাসচিব মজিবর রহমান সরোয়ারের বাসার সামনে থেকে ট্রাকটি আটক করা হয়।

hhhhবরিশাল কোতয়ালী মডেল থানার উপপরিদর্শক আজহার ইসলাম জানান, ভোরের দিকে নগরীর থানা কাউন্সিলের সামনে বসে টহল ডিউটির সময় সন্দেহের বশে ট্রাকটি (বরিশাল ড-১১-০১০৫) থামানোর সিগনাল দিলে তারা সিগনাল ওভারটেক করে পালিয়ে যাওয়ার চেষ্টা করে। পরে তাদের ধাওয়া করা হলে সাবেক এমপি সরোয়ারের বাসার সামনে থেকে ট্রাকটি আটক করা হয়। তবে ট্রাকে থাকা ডাকাতরা পালিয়ে যেতে সক্ষম হয়েছে।

এসময় ১৫টি গ্যাসের সিলিন্ডার, একটি ছোড়া, দা, রাম’দা, রড, চোরাই ব্যাটারি এবং মহিলাদের বেশ কিছু কাপড় চোপর উদ্ধার করা হয়। পাশাপাশি এগুলো বহনকারী ডাকাতিতে ব্যবহারকারী ট্রাকটি জব্দ করা হয়।

বরিশাল মেট্রোপলিটন পুলিশের উপ পুলিশ কমিশনার (দক্ষিণ) গোলাম রউফ জানান, পুলিশ ধাওয়া করে ডাকাতিতে ব্যবহৃত অস্ত্র এবং ট্রাকটি আটক করে। তবে ট্রাকে থাকা ডাকাতদলের ৭/৮ জন সদস্য পালিয়ে যেতে সক্ষম হয়। তিনি বলেন, আমরা নিশ্চিত এরা নগরীর বিভিন্ন অপকর্মে জড়িত।