সংবাদ শিরোনাম

‘লঘু পাপে গুরু দণ্ড’; তিনটি মুরগি চুরির দায়ে দেড়লাখ টাকার জরিমানা চার তরুণের!কুড়িগ্রামের সবগুলো নদ-নদী শুকিয়ে গেছে, হুমকীতে জীব-বৈচিত্রহেফাজতের আরেক কেন্দ্রীয় নেতা গ্রেপ্তারমধুখালীতে বান্ধবীর সহায়তায় অচেতন করে দফায় দফায় ধর্ষণের শিকার নারী!বাসস্ট্যান্ডে প্রকাশ্যে চায়ের স্টলে ইতালি প্রবাসীকে কুপিয়ে হত্যাগোবিন্দগঞ্জে মর্মান্তিক সড়ক দূঘর্টনায় স্কুল শিক্ষকসহ একই পরিবারের ৪ জন নিহতময়মনসিংহে ব্রহ্মপুত্র নদের পানিতে ডুবে মারা গেলো ৩ শিশুমুহুর্তেই ভয়াবহ আগুন! স্কুলেই পুড়ে মরলো ২০ শিশু শিক্ষার্থী!সাবেক আইনমন্ত্রী আব্দুল মতিন খসরু আর নেইসব রেকর্ড ভেঙে চুরমার, একদিনেই ৯৬ জনের মৃত্যু

  • আজ ২রা বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ

বক্স অফিস লড়াইয়ে উর্বশীর কাছে সানির হার!

৪:৩৪ অপরাহ্ন | সোমবার, ডিসেম্বর ২৬, ২০১৬ বিনোদন

news_picture_40291_urvashi_sunny_leone1


বিনোদন ডেস্কঃ

আগামী বছরের বহুল প্রতীক্ষিত সিনেমার মধ্যে রয়েছে শাহরুখ খান অভিনীত রইস ও হৃতিক রোশান অভিনীত কাবিল। এ ছাড়া একই দিনে মুক্তি পাবে সিনেমা দুটি। তাই বক্স অফিস লড়াইয়ে কে এগিয়ে থাকবে তা নিয়েও শুরু হয়েছে তুমুল আলোচনা।

এদিকে দুটি সিনেমাতেই রয়েছে একটি করে আইটেম গান। শাহরুখের রইস সিনেমার আইটেম গানে দেখা গেছে সানি লিওনকে। অন্যদিকে কাবিলর গানে রয়েছেন উর্বশী রাউটেলা। এরই মধ্যে ইউটিউবে মুক্তি পেয়েছে এই দুটি আইটেম গান। দুটি গানই রিমেক হয়েছে। আর এতে সানির চেয়ে উর্বশীকেই বেশি পছন্দ করেছে দর্শক।

কাবিলর ‘হাসিনো কা দিওয়ানা’ ও রইসর ‘লায়লা ম্যায় লায়লা’ গান দুটির মধ্যে কোনটি বেশি পছন্দ, এ নিয়ে একটি জরিপ করেছে ভারতীয় সংবাদমাধ্যম ইন্টারন্যাশনাল বিজনেস টাইম। এতে উর্বশীর গান পেয়েছে ৫২ দশমিক ৫৩ শতাংশ ভোট এবং সানির গান পেয়েছে ৪৭ দশমিক ৪৭ শতাংশ ভোট।