সংবাদ শিরোনাম

খালেদা জিয়ার সিটি স্ক্যানের রিপোর্ট নিয়ে যা বললেন চিকিৎসক২৪ ঘণ্টার আল্টিমেটাম দিলেন কাদের মির্জাটাঙ্গাইলে ভন্ড পুরুষ কবিরাজ নারী সেজে যুবককে বিয়ে! অতঃপর…ব্যক্তিগত কাজে সরকারি গাড়ি নিয়ে স্বাস্থ্য কর্মকর্তার ঢাকা ভ্রমণ!শেরপুরের সেই শিশু রোকনের পরিবারের পাশে ইউএনও!কক্সবাজারে অস্ত্রসহ ডাকাতি মামলার আসামি গ্রেফতারকক্সবাজারে অনুপ্রবেশকারীর পক্ষ না নেয়ায়, আ’লীগ সভাপতিকে অব্যাহতি!শাহজাদপুরে ট্যাংকলরি সিএনজি’র মুখোমুখি সংঘর্ষে নিহত ২, আহত ১রমজান মাসে আলেমদের হয়রানি মেনে নেয়া যায় না: নুরুল ইসলাম জিহাদীখালেদা জিয়াকে পাকিস্তান-জাপান দূতের চিঠি

  • আজ ৩রা বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ

নজরুল বিশ্ববিদ্যালয়ে শীতকালীন অবকাশ ১ জানুয়ারি থেকে

৬:০০ অপরাহ্ন | সোমবার, ডিসেম্বর ২৬, ২০১৬ শিক্ষাঙ্গন

সজীব আহমেদ, বিশ্ববিদ্যালয় প্রতিনিধি: জাতীয় কবি কাজী নজরুল ইসলাম বিশ্ববিদ্যালয়ে শীতকালীন অবকাশ আগামী ১ জানুয়ারি রবিবার থেকে ১৬ জানুয়ারি সোমবার পর্যন্ত।

un

বিশ্ববিদ্যালয়ের উপ-পরিচালক (জনসংযোগ) এস এম হাফিজুর রহমান জানান, শীতকালীন অবকাশ উপলক্ষে আগামী ১ জানুয়ারি রবিবার থেকে ১৬ জানুয়ারি সোমবার পর্যন্ত বিশ্ববিদ্যালয়ের সকল বিভাগের ক্লাস ও পরীক্ষা বন্ধ থাকবে। বিশ্ববিদ্যালয়ের প্রশাসনিক কার্যক্রম ১ জানুয়ারি রবিবার হতে ১২ জানুয়ারি বৃহস্পতিবার পর্যন্ত বন্ধ থাকবে।

শীতকালীন অবকাশ শেষে আগামী ১৫ জানুয়ারি রবিবার থেকে সবধরনের প্রশাসনিক কার্যক্রম এবং ১৭ জানুয়ারি মঙ্গলবার থেকে একাডেমিক কার্যক্রম যথারীতি চলবে।