• আজ ১লা বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ

চাঁপাইনবাবগঞ্জে ভোলাহাটে শিশু শিক্ষার্থীদের মাঝে এসপি’র পোষাক বিতরণ

৮:৫৯ অপরাহ্ন | সোমবার, ডিসেম্বর ২৬, ২০১৬ রাজশাহী

জাকির হোসেন পিংকু, চাঁপাইনবাবগঞ্জ জেলা প্রতিনিধি: চাঁপাইনবাবগঞ্জ পুলিশ সুপারের ব্যবস্থাপনায় ভোলাহাটে মুশরীভূজা ইসলামীয়া মাদ্রাসার অসহায় ৪৪ শিশু শিক্ষার্থীদের মাঝে পোষাক বিতরণ এবং জঙ্গী, সন্ত্রাস, মাদক, অস্ত্র ও সমাজে অস্থিরতা প্রতিরোধে আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

সোমবার বিকেলে মুশরীভূজা ইউসুফ আলী স্কুল এ্যান্ড কলেজ মাঠে এ উপলক্ষে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন পুলিশ সুপার মোজাহিদুল ইসলাম।

tumi-amai-dakla-na-go-tumi-roila-dureআরও বক্তব্য রাখেন মাদ্রাসার সভাপতি আব্দুল লতিফ, সাধারণ সম্পাদক দূরুল হোদা, জেষ্ঠ্য সহকারী পুলিশ সুপার (এএসপি-গোমস্তাপুর সার্কেল) মাইনুল ইসলাম, ভোলাহাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মহসীন আলী, সাদা মনের মানুষ জিয়াউল হক, ভোলাহাট উপজেলা পুলিশিং কমিটির সভাপতি ইখতিয়ার উদ্দিন, দলদলী ইউপি চেয়ারম্যান মাজহারুল ইসলাম,বীর মুক্তিযোদ্ধা আফসার হোসেন, চাঁপাইনবাবগঞ্জের জেষ্ঠ্য সাংবাদিক আহসান হাবিব প্রমূখ।

প্রধান অতিথি তার বক্তব্যে বলেন, এলাকার মসজিদের ইমামদের মাদক ও সন্ত্রাস জঙ্গিবাদ বিষয়ে আলোচনা করে এলাকার শান্তি প্রতিষ্ঠার ব্যাপারে জোরালো ভূমিকা রাখার আহব্বান জানান।

অনুষ্ঠানের শেষ পর্বে প্রধান অতিথি পুলিশ সুপারকে মাদ্রাসার পক্ষ থেকে সম্মাননা ক্রেষ্ট প্রদাণ করা হয় এবং পুলিশ সুপারের পক্ষ থেকে সাদা মনের মানুষ, ভোলাহাটে দই বিক্রয়ের টাকায় সাধারণ মানুষের মাঝে বই বিতরণকারী জিয়াউল হককে সম্মাননা ক্রেষ্ট প্রদাণ করা হয়।