সংবাদ শিরোনাম

শাহজাদপুরে থানা পুলিশের অভিযানে ইউপি সদস্যসহ ৯ জুয়াড়ি আটকখালেদা জিয়ার রোগ মুক্তি কামনায় ফরিদপুরে দোয়াওবায়দুল কাদেরকে কোম্পানীগঞ্জে ঢুকতে না দেওয়ার ঘোষণা কাদের মির্জারকরোনায় আক্রান্ত হয়ে মারা গেলেন এমপি ফারুক চৌধুরীর মাফরিদপুরে পূর্ব শত্রুতার জেরে কলেজ শিক্ষার্থীর ওপর হামলামামুনুল হকের কথিত শ্বশুরকে নোটিশ দেওয়ায় আ.লীগ নেতাদের হত্যার হুমকির অভিযোগ!ভারতের পশ্চিমবঙ্গে পঞ্চম দফায় ৪৫ আসনে ভোটগ্রহন চলছেচিরকুট লিখে হাসপাতালের ১১তলা থেকে লাফিয়ে করোনা রোগীর আত্মহত্যা!একজন অভিভাবক হারানোর শোক অনুভব করছি : শাকিব খানবেনাপোল ও শার্শা সীমান্ত থেকে ৯ লাখ টাকার গাঁজাসহ ২ পাচারকারী আটক

  • আজ ৪ঠা বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ

হাসপাতালের সিসিইউতে চিকিৎসকদের তত্ত্বাবধানে প্রধান

৮:২৭ অপরাহ্ন | সোমবার, ডিসেম্বর ২৬, ২০১৬ Breaking News, জাতীয়

সময়ের কণ্ঠস্বর – হৃদরোগে আক্রান্ত হয়ে হাসপাতালে ভর্তি হয়েছেন ২০ দলীয় জোটের শরিক জাতীয় গণতান্ত্রিক পার্টির (জাগপা) সভাপতি শফিউল আলম প্রধান।

সোমবার সন্ধ্যা সাতটার দিকে তিনি হঠাৎ হৃদরোগে আক্রান্ত হন। পরে দ্রুত তাকে মিরপুরের হার্ট ফাউন্ডেশন হাসপাতালে ভর্তি করা হয়।

বর্তমানে তিনি হাসপাতালের সিসিইউতে চিকিৎসকদের তত্ত্বাবধানে আছেন।

shofiul-alam-jagpa

জাগপা সাধারণ সম্পাদক খন্দকার লুৎফর রহমান বিষয়টি নিশ্চিত করেছেন।

শফিউল আলমের দ্রুত আরোগ্য কামনা করে দেশবাসীর কাছে দোয়া চেয়েছেন বাংলাদেশ ন্যাপ মহাসচিব এম. গোলাম মোস্তফা ভুইয়া এবং ন্যাশনাল ডেমোক্রেটিক পার্টির প্রেসিডিয়াম সদস্য মো. মঞ্জুর হোসেন ঈসা।