নিউজিল্যান্ড থেকে দেশে ফিরে এসেছেন মেহেদী মারুফ

৮:০৭ অপরাহ্ন | সোমবার, ডিসেম্বর ২৬, ২০১৬ খেলা, স্পট লাইট

স্পোর্টস আপডেট ডেস্ক – বাংলাদেশ প্রিমিয়ার লিগের চতুর্থ আসরে ব্যাট হাতে চমক দেখিয়ে জাতীয় দলের নিউজিল্যান্ড সফরের দলে সুযোগ করে নেওয়া মেহেদী মারুফ নিউজিল্যান্ড থেকে শনিবার দেশে ফিরে এসেছেন।

চলমান ১৮তম জাতীয় ক্রিকেট লিগের (এনসিএল) পঞ্চম রাউন্ডের ম্যাচে খেলার সুযোগ করে দিতেই তাকে দেশে পাঠিয়েছে বাংলাদেশ জাতীয় দলের ম্যানেজমেন্ট বলে জানা গেছে। চলতি মৌসুমের জাতীয় লিগে মেহেদী মারুফ ঢাকা মেট্রোর হয়ে খেলছেন।

শনিবার দেশে ফেরার পর রবিবার থেকেই পঞ্চম রাউন্ডের ম্যাচকে সামনে রেখে ঢাকা মেট্রোর সাথে অনুশীলনে যোগ দিয়েছেন তিনি। আসছে ২৭ ডিসেম্বর থেকে শুরু হতে যাওয়া জাতীয় লিগের পঞ্চম রাউন্ডের ম্যাচে বরিশালের বিপক্ষে মাঠে নামবে ঢাকা মেট্রো।

mehedi-maruf-bplউল্লেখ্য, সদ্য সমাপ্ত বাংলাদেশ প্রিমিয়ার লিগের (বিপিএল) চতুর্থ আসরে ঢাকা ডায়নামাইটসের হয়ে খেলা মেহেদী মারুফ টুর্নামেন্টের শুরু থেকে শেষ অবধি দুর্দান্ত ব্যাট চালিয়ে দর্শকদের মন জয়ের পাশাপাশি নির্বাচকদের মনে আস্থা করে নিয়ে জয়গা পান নিউজিল্যান্ড সফরের জন্য ঘোষিত বাংলাদেশ দলের প্রাথমিক দলে এর সুবাদে অস্ট্রেলিয়ায় কন্ডিশনিং ক্যাম্প করার পর এতদিন জাতীয় দলের সাথে নিউজিল্যান্ড অবস্থান করেন তিনি। বিপিএলে ১৪ ম্যাচ খেলে দুইটি হাফ সেঞ্চুরিতে তিনি করেন ৩৪৭ রান করেন মেহেদী মারুফ।