• আজ বৃহস্পতিবার। গ্রীষ্মকাল, ৯ই বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ। ২২শে এপ্রিল, ২০২১ খ্রিস্টাব্দ। রাত ১২:১২মিঃ

‘রাম লীলা’র পর এবার পদ্মাবতীর সেটে দুর্ঘটনা: মৃত্যু হলো একজনের!

১২:৫১ পূর্বাহ্ন | মঙ্গলবার, ডিসেম্বর ২৭, ২০১৬ বিনোদন, স্পট লাইট

বিনোদন ডেস্ক – সঞ্জয় লীলা বানসালি পরিচালিত ‘পদ্মাবতী’ সিনেমার সেটে দুর্ঘটনায় এক শ্রমিক নিহত হয়েছেন। সেটে নিরাপত্তা ব্যবস্থায় কোনো ত্রুটি ছিল কিনা, তা খতিয়ে দেখছে পুলিশ। দীপিকা পাড়ুকোন ও রণবীর সিং অভিনীত এ সিনেমার সেটে নিহত শ্রমিকের বয়স ছিল ৩৪ বছর। তিনি একজন পেইন্টার ছিলেন এবং সেটে রঙের কাজ করছিলেন।

পুলিশের বক্তব্য অনুসারে, ৫ ফুট উচ্চতায় রঙ করছিলেন সেই শ্রমিক এবং নিচে পড়ে গিয়ে মাথায় আঘাত পাওয়ায় তার মৃত্যু হয়। দুর্ঘটনাটি নিয়ে এখনো মুখ খোলেননি সিনেমাসংশ্লিষ্ট কেউ। দি ইন্ডিয়ান এক্সপ্রেস জানাচ্ছে, পদ্মাবতী সিনেমার সেটে শ্রমিকদের নিরাপত্তার জন্য দরকারি ব্যবস্থা ছিল না এবং পুলিশ বিষয়টি শক্ত হাতে তদন্ত করে দেখবে।

poddaboti-accident

অন্যদিকে সিনেমার পরিচালক ও প্রয়োজক সঞ্জয় লীলা বানসালি নিহত শ্রমিকের পরিবারের প্রতি সহায়তার হাত বাড়িয়েছেন এবং তার মৃত্যুতে শোক জানিয়েছেন। বানসালি প্রডাকশনের পক্ষ থেকে নিহতের পরিবারকে সব ধরনের সহায়তা দেয়ার চেষ্টা করা হচ্ছে বলে জানানো হয়েছে।

সঞ্জয় লীলা বানসালির সিনেমার সেটে দুর্ঘটনা এই প্রথম নয়। এর আগে তার ‘রাম লীলা’ সিনেমার সেটেও দুর্ঘটনায় এক শ্রমিক গুরুতর আহত হয়েছিলেন। আগামী বছর নভেম্বরে পদ্মাবতী মুক্তি পাওয়ার কথা রয়েছে।