চিরিরবন্দরে বজ্রপাতে একজনের মৃত্যু, আহত-৮

২:৩৮ অপরাহ্ন | মঙ্গলবার, ডিসেম্বর ২৭, ২০১৬ দেশের খবর, রংপুর

মোঃ মিজানুর রহমান (মিজান), চিরিরবন্দর প্রতিনিধি: দিনাজপুরের চিরিরবন্দর উপজেলার পল্লীতে বজ্রপাতে এক বৃদ্ধা নিহত ও তার প্রতিবেশি ৮ জন আহত হয়েছে। গুরুতর আহতদের মধ্যে দুই জনকে হাসপাতালে ভর্তি করা হয়েছে।

bojropat

এ বজ্রপাতের ঘটনাটি গত ২৬ ডিসেম্বর সোমবার সন্ধ্যায় উপজেলার ইসবপুর ইউনিয়নের দক্ষিণনগর গ্রামের বালাপাড়ায় ঘটেছে। ওই দিন বৃষ্টিপাতের সময় বজ্রপাত সংঘটিত হলে বাড়ির বাইরে থাকা মৃত পান মামুনের স্ত্রী ঝিলকি বালা (৮০) নামে এক বৃদ্ধা মহিলার ঘটনাস্থলেই মর্মান্তিক মৃত্যু ঘটেছে।

এ সময় বজ্রপাতে আহতরা হলেন ওই এলাকার মিষ্টারের স্ত্রী জেসমিন (৪০), মোকলেছের স্ত্রী রোজিনা বেগম (৪২), নুর আলমের স্ত্রী মোসলেমা বেগম (৩৫), দেলোয়ারের স্ত্রী মনিরা বেগম (৩০), ভুসাইয়ের স্ত্রী মিলকি বেগম (৬০), পাচির উদ্দিনের ছেলে আবুবক্কর (২০), মৃত মন্ডলের ছেলে আবুল হোসেন (৭০), হায়দার আলী শিশুপুত্র আব্দুর রহিম (২)। গুরুতর আহত জেসমিন বেগম ও রোজিনা বেগমকে পাবর্তীপুর উপজেলার ল্যাম্ব হাসপাতালে চিকিৎসার জন্য ভর্তি করা হয়েছে। ইউপি চেয়ারম্যান আবু হায়দার লিটন ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

থানার এস আই নরেন চন্দ্র রায় ঘটনাস্থল পরিদর্শন করে সময়ের কণ্ঠস্বরকে জানান, বজ্রপাতে ওই বৃদ্ধা নিহত হওয়ায় পরিবারের কারো কোন আপত্তি না থাকায় মরদেহ দাফন করা হয়েছে। এ ঘটনায় থানায় একটি ইউডি মামলা দায়ের হয়েছে।