সংবাদ শিরোনাম

ছাত্রলীগ নেতার প্যান্ট চুরির ভিডিও ভাইরাল!পাটগ্রামে ইউএনও’র উপর হামলা, আটক ৬আগের সব রেকর্ড ভেঙ্গে একদিনে সর্বোচ্চ মৃত্যু ৮৩ জনেরশফী হত্যা মামলা: মামুনুল-বাবুনগরীসহ ৪৩ জনকে অভিযুক্ত করে প্রতিবেদনখালেদা জিয়ার রোগমুক্তি কামনায় সারাদেশে দোয়া কর্মসূচিরোহিঙ্গা শিবিরে ফের অগ্নিকান্ডসালথায় তান্ডব: এসিল্যান্ডের বিরুদ্ধে উঠা অভিযোগের সত্যতা মিলেনিশাহজাদপুরে কৃষকদের মাঝে হারভেস্টার মেশিন বিতরণচাঁদপুরে গণমাধ্যম সপ্তাহের রাষ্ট্রীয় স্বীকৃতি পেতে প্রধানমন্ত্রী বরাবর স্মারকলিপিশ্রমিকদের যাতায়াতের ব্যবস্থা না করলে আইনি পদক্ষেপ : শ্রম প্রতিমন্ত্রী

  • আজ ৩০শে চৈত্র, ১৪২৭ বঙ্গাব্দ

নিজেদের ক্লাব ইতিহাসে টানা ১২ ম্যাচের রেকর্ড জয় পেল চেলসি

২:৩৩ অপরাহ্ন | মঙ্গলবার, ডিসেম্বর ২৭, ২০১৬ খেলা

news_picture_40307_celsea1


স্পোর্টস আপডেট ডেস্কঃ

বোর্নমাউথের বিপক্ষে ৩-০ গোলে জিতে নিজেদের ক্লাব ইতিহাসে টানা ১২ ম্যাচের রেকর্ড জয় পেল চেলসি। দলের হয়ে একটি করে গোল করেন পেদ্রো ও এডেন হ্যাজার্ড।

অপর গোলটি আসে প্রতিপক্ষের ফুটবলার স্টিভ কুকের আত্মঘাতি শট থেকে।

সোমবার রাতে ঘরের মাঠ স্ট্যামফোর্ড ব্রিজে বোর্নমাউথকে ৩-০ গোলে হারয়ে বড় জয় নিয়ে মাঠ ছাড়ে দলটি। এদিন ম্যাচের প্রথমার্ধে স্প্যানিশ স্ট্রাইকার পেদ্রোর গোলে লিড পায় চেলসি। ২৪ মিনিটে ফেব্রেগাসের পাস থেকে বল পেয়ে দুর্দান্ত গোলটি করেন সাবেক বার্সেলোনা তারকা। পরে ১-০ ব্যবধানের বিরতি নিয়ে মাঠ ছাড়ে ব্লুজরা। বিরতির ঠিক চার মিনিট পরেই লিড দ্বিগুন হয় স্বাগতিকদের।

ম্যাচের শেষ দিকে যখন চেলসি এমনিতেই জয়ের খুব কাছে। তখনই দলটির আনন্দের উপলক্ষ্য আরও বাড়িয়ে দেয় প্রতিপক্ষরা। অতিরিক্ত সময়ে আত্মঘাতি গোল করে বসেন কুক। ম্যাচের বাকি সময় আর কোনো গোল না হলে শেষ পর্যন্ত ৩-০ ব্যবধানের জয় নিয়েই মাঠ ছাড়ে কোন্তের শিষ্যরা।

এ জয়ের ফলে ১৮ ম্যাচ শেষে ৪৬ পয়েন্ট নিয়ে লিগ টেবিলের শীর্ষেই রইল চেলসি। সমান ম্যাচে ২১ পয়েন্ট নিয়ে ১৩তম স্থানে বোর্নমাউথ।