সংবাদ শিরোনাম

ছাত্রলীগ নেতার প্যান্ট চুরির ভিডিও ভাইরাল!পাটগ্রামে ইউএনও’র উপর হামলা, আটক ৬আগের সব রেকর্ড ভেঙ্গে একদিনে সর্বোচ্চ মৃত্যু ৮৩ জনেরশফী হত্যা মামলা: মামুনুল-বাবুনগরীসহ ৪৩ জনকে অভিযুক্ত করে প্রতিবেদনখালেদা জিয়ার রোগমুক্তি কামনায় সারাদেশে দোয়া কর্মসূচিরোহিঙ্গা শিবিরে ফের অগ্নিকান্ডসালথায় তান্ডব: এসিল্যান্ডের বিরুদ্ধে উঠা অভিযোগের সত্যতা মিলেনিশাহজাদপুরে কৃষকদের মাঝে হারভেস্টার মেশিন বিতরণচাঁদপুরে গণমাধ্যম সপ্তাহের রাষ্ট্রীয় স্বীকৃতি পেতে প্রধানমন্ত্রী বরাবর স্মারকলিপিশ্রমিকদের যাতায়াতের ব্যবস্থা না করলে আইনি পদক্ষেপ : শ্রম প্রতিমন্ত্রী

  • আজ ৩০শে চৈত্র, ১৪২৭ বঙ্গাব্দ

মাদারীপুরে ডাকাত সর্দার অস্ত্রসহ গ্রেপ্তার

৪:১৮ অপরাহ্ন | মঙ্গলবার, ডিসেম্বর ২৭, ২০১৬ ঢাকা, দেশের খবর

মেহেদী হাসান সোহাগ, মাদারীপুর প্রতিনিধি: মাদারীপুরে আন্তঃ জেলা ডাকাত দলের সক্রিয় সদস্য মহিউদ্দিন হোসেনকে (৩৬) আজ দিবাগত রাত ৩টার দিকে কালকিনি উপজেলার গোপালপুর ইউনিয়নের পূর্ব বনগ্রাম থেকে অস্ত্র ও গুলিসহ গ্রেপ্তার করেছে র‌্যাব-৮। গ্রেপ্তার মহিউদ্দিন একই এলাকার আনোয়ার হোসেনের ছেলে।

osro

র‌্যাব-৮ মাদারীপুর ক্যাম্পের অতিরিক্ত পুলিশ সুপার সুমন রঞ্জন সরকার জানান, ডাকাতির প্রস্তুতি নিচ্ছিল এমন সংবাদের ভিত্তিতে অভিযান পরিচালনা করে র‌্যাব-৮ মাদারীপুর ক্যাম্পের সদস্যরা। এ সময় বাকিরা পালিয়ে গেলেও মহিউদ্দিনকে হাতে নাতে গ্রেপ্তার করা হয়।

পরে তার দেয়া তথ্য অনুযায়ী নিজ বাড়িতে অভিযান চালিয়ে ২টি শুটারগান, ৬ রাউন্ড গুলি, ২টি রামদা ও একটি চাইনিজ কুড়াল উদ্ধার করা হয়। গ্রেপ্তার মহিউদ্দিনের বিরুদ্ধে দেশের বিভিন্ন স্থানে ধর্ষণ, হত্যা, ডাকাতিসহ একাধিক মামলা রয়েছে। এছাড়া সে পুলিশ ও র‌্যাবের তালিকাভুক্ত সন্ত্রাসী বলে জানিয়েছে র‌্যাব।