• আজ বুধবার। গ্রীষ্মকাল, ৮ই বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ। ২১শে এপ্রিল, ২০২১ খ্রিস্টাব্দ। রাত ১০:৪১মিঃ

হবিগঞ্জে পৃথক সড়ক দুর্ঘটনায় নিহত-২

৪:৫১ অপরাহ্ন | মঙ্গলবার, ডিসেম্বর ২৭, ২০১৬ দেশের খবর, সিলেট

মঈনুল হাসান রতন, হবিগঞ্জ প্রতিনিধি: হবিগঞ্জে পৃথক সড়ক দুঘর্টনায় ট্রাক্টর শ্রমিক ও ট্রাক চালক নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন আরো ৩০ জন।

sorok-dur

আজ মঙ্গলবার দুপুরে চুনারুঘাট উপজেলার জারুলিয়া বাজারে মাটি বোঝাই ট্রাক্টর উল্টে শ্রমিক পারভেজ মিয়া (২৭) নিহত হন। পারভেজ মিয়া জারুলিয়া গ্রামের ছুরুক মিয়ার পুত্র।

এর আগে রাত সাড়ে ১২টার দিকে ঢাকা-সিলেট মহাসড়কের নবীগঞ্জ উপজেলার বিজনারপাড় নামক স্থানে বাস-ট্রাক সংঘর্ষে অজ্ঞাত পরিচয় ট্রাক চালক নিহত হয়েছেন।

স্থানীয় সূত্র জানায়, সিলেটগামী এনা পরিবহনের একটি যাত্রীবাহি বাস ও ঢাকাগামী পাথর বোঝাই ট্রাকের সাথে মুখোমুখি সংঘর্ষে ট্রাক চালক ঘটনাস্থলেই নিহত হন।

স্থানীয় লোকজন আহতদের উদ্ধার করে বিভিন্ন হাসপাতালে প্রেরন করেছে। এ ঘটনায় ঢাকা-সিলেট মহাসড়কে এক ঘন্টা যান চলাচল বন্ধ ছিল।

শায়েস্তাগঞ্জ হাইওয়ের থানার ওসি জাকির হোসেন নিহতের বিষয়টি নিশ্চিত করেন।

লাখাইয়ে দুই গ্রামবাসীর সংঘর্ষে আহত-৩৫

হবিগঞ্জ জেলার লাখাই উপজেলায় ক্রিকেট খেলা নিয়ে দুই গ্রামবাসীর সংঘর্ষে অন্তত ৩৫ জন আহত হয়েছেন। আজ মঙ্গলবার দুপুরে এ ঘটনা ঘটে।

স্থানীয় সূত্র জানায়, উপজেলার পশ্চিমবাগ ও মধ্য গ্রামের মধ্যে প্রীতি ক্রিকেট খেলার আয়োজন করা হয়। এই খেলা নিয়ে সকালে দুই গ্রামের খেলোয়াড়দের মধ্যে বাকবিতন্ডা হয়। এক পর্যায়ে দুই গ্রামের লোকজন সংঘর্ষে জড়িয়ে পড়ে।

আহতদের মধ্যে দেলোয়ার (২৫), মফিজুল (৩০), কাজল (৫০), বাদল (২০), আক্কাস (২০), মফিজুল (৩০), সুমন (২২) ও ফজর আলীকে (৩৫) হবিগঞ্জ সদর হাসপাতালে ভর্তি করা হয়। অপর আহতদের প্রাথমিক চিকিৎসা দেয়া হয়েছে। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

লাখাই থানার ওসি মোজাম্মেল হক সংঘর্ষের বিষয়টি নিশ্চিত করেছেন।

শায়েস্তাগঞ্জ হারবাল সেন্টারকে ১০ হাজার টাকা জরিমানা

হবিগঞ্জের শায়েস্তাগঞ্জে হারবাল সেন্টারকে ১০ হাজার টাকা জরিমানা করেছেন ভ্রাম্যমান আদালত। আজ মঙ্গলবার দুপুরে শায়েস্তাগঞ্জ রেল স্টেশন এলাকায় অবস্থিত শায়েস্তাগঞ্জ হারবাল সেন্টারে ভেজাল ঔষধ ও কাগজপত্র না থাকায় স্বত্তাধীকারী তান্ত্রিক বাবুলকে এ জরিমানা করা হয়।

জেলার নির্বাহী ম্যাজিষ্ট্রেট আকরামুল ইসলাম বিষয়টি নিশ্চিত করেন।