সংবাদ শিরোনাম

ভাঙ্গায় রাতের আঁধারে দফায় দফায় সংঘর্ষ, ভাঙচুর-লুটপাট : আহত-১৫বিয়ের প্রতিশ্রুতিতে তরুণীর সর্বস্ব কেড়ে নেওয়ার অভিযোগ স্কুল শিক্ষকের বিরুদ্ধেমহাসড়ক যানশূন্য, শিমুলিয়ায় ফেরি পারাপার বন্ধ‘তালা ভেঙ্গে মসজিদে তারাবি পড়ার চেষ্টা্’‌, পুলিশের বাধায় সংঘর্ষে মুসল্লিরা‘লঘু পাপে গুরু দণ্ড’; তিনটি মুরগি চুরির দায়ে দেড়লাখ টাকার জরিমানা চার তরুণের!কুড়িগ্রামের সবগুলো নদ-নদী শুকিয়ে গেছে, হুমকীতে জীব-বৈচিত্রহেফাজতের আরেক কেন্দ্রীয় নেতা গ্রেপ্তারমধুখালীতে বান্ধবীর সহায়তায় অচেতন করে দফায় দফায় ধর্ষণের শিকার নারী!বাসস্ট্যান্ডে প্রকাশ্যে চায়ের স্টলে ইতালি প্রবাসীকে কুপিয়ে হত্যাগোবিন্দগঞ্জে মর্মান্তিক সড়ক দূঘর্টনায় স্কুল শিক্ষকসহ একই পরিবারের ৪ জন নিহত

  • আজ ২রা বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ

দাওয়াত খেতে গিয়ে বান্ধবীর স্বামীর বিকৃত লালসার শিকার ইউপি সদস্য, এলাকায় চাঞ্চল্য

৬:০৮ অপরাহ্ন | মঙ্গলবার, ডিসেম্বর ২৭, ২০১৬ আলোচিত বাংলাদেশ

সিরাজগঞ্জ প্রতিনিধি- সিরাজগঞ্জের এনায়েতপুর থানার জালালপুর ইউনিয়নের এক নারী ইউপি সদস্য ধর্ষণের শিকার হয়েছেন। তিনি চেংটারচর এলাকার ক্ষুদ্র ব্যবসায়ী সাহেব আলীর স্ত্রী এবং তিন সন্তানের জননী। এঘটনায় এলাকায় চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে। ধর্ষককে দ্রুত গ্রেফতারের দাবি জানিয়েছেন ইউপি চেয়ারম্যান ও এলাকাবাসী।

resize80260পুলিশ সূত্রে জানা যায়, জালালপুর ইউনিয়নের ৭, ৮, ৯ নং ওয়ার্ডের মহিলা ইউপি সদস্য মাহেলা খাতুন ২৫ ডিসেম্বর একই ইউপি’র সাবেক মহিলা মেম্বার বিলকিস খাতুনের বাড়িতে পারিবারিক একটি অনুষ্ঠানে দাওয়াত খেতে যান। অনুষ্ঠান শেষে রাতে বিলকিস মেম্বারের অনুরোধে বাড়িতেই থেকে যান মাহেলা মেম্বার। রাত ১টার দিকে সুযোগ বুঝে বিলকিলের স্বামী প্রবাসী লম্পট শাহ আলম ঘুমন্ত মাহেলাকে জোরপূর্বক ধর্ষণ করেন।

এঘটনা জানাজানি হলে এলাকায় চাঞ্চল্যের সৃষ্টি হয়। পরে বিষয়টি নিয়ে এলাকার মাতব্বরা দেন ধরবারের চেষ্টা করে ব্যর্থ হলে মঙ্গলবার দুপুরের দিকে মাহেলা মেম্বার ধর্ষক শাহ আলম ও তার স্ত্রী বিলকিসকে আসামি করে এনায়েতপুর থানায় মামলা দায়ের করেন।

এনায়েতপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা রাশেদুল ইসলাম বিশ্বাস ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, মেডিকেল পরীক্ষার জন্য ভিকটিমকে হাসপাতালে পাঠানো হয়েছে এবং অভিযুক্ত আসামিদের গ্রেফতারে অভিযান চলছে।