• আজ শুক্রবার। গ্রীষ্মকাল, ১০ই বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ। ২৩শে এপ্রিল, ২০২১ খ্রিস্টাব্দ। দুপুর ২:০৬মিঃ

ফেসবুক লাইভ থেকে হারিয়ে যাওয়া রেজওয়ান ফিরে পেল তার পরিবারকে

⏱ | মঙ্গলবার, ডিসেম্বর ২৭, ২০১৬ 📁 দেশের খবর, রংপুর

15731327_390729217938155_239010510_n


রংপুর প্রতিনিধি:

পাচারকারীর খপ্পরে পড়ে রেজওয়ান (৯) নামে এক শিশুর ঠিকানা ছিল রংপুরে। ঢাকার সাভার এলাকা থেকে গত ১ ডিসেম্বর রংপুরে আসে শিশুটি। খবর পেয়ে কোতয়ালী থানা পুলিশ শিশু রেজওয়ানকে উদ্ধার করে আদালতের মাধ্যমে নগরীর আরকে রোডের শেখ রাসেল শিশু প্রশিক্ষণ ও পূণর্বাসন কেন্দ্র কর্তৃপক্ষের কাছে হস্তান্তর করেছিল।

আজ সময়ের কন্ঠসর পেজ থেকে বিকেল সাড়ে ৪টায় রেজওয়ানের পরিবারের সন্ধানে লাইভ করা হয়,এবং রেজওয়ান কে বিভিন্ন প্রশ্ন করে সময়ের কন্ঠসরের প্রতিবেদক শাহরিয়ার মিম।হারিয়ে যাওয়া রেজওয়ানের সন্ধানে লাইভ চলার সময় ভিডিও টি যারা সরাসরি দেখছিল এবং পরে যারা রেজওয়ান কে চিনবে তাদের কে একটি মোবাইল নাম্বারে কল দিতে বলা হয়। লাইভ চলার ৭মিনিটের মধ্যে প্রতিবেদক শাহরিয়ার মিমের নাম্বারে রেজওয়ানের পরিচিত কল দেয় কল দেন তিনি বলেন আমার খালাতো ভাই দেখে আপনার নাম্বার টি দিয়ে কল দিতে বলেছে রেজওয়ান আমার পরিচিত।

অবশেষে একটি ফেসবুক লাইভ এর মধ্যমে গত ডিসেম্বর মাসের ৩তারিখ হারিয়ে যাওয়া রেজওয়ান তার পরিবারের খোঁজ পেল। রেজওয়ানের সন্ধান মেলার পর সময়ের কন্ঠসর এবং সময়ের কন্ঠসরের প্রতিবেদক শাহরিয়ার মিম কে রেজওয়ানের পরিবার ও

রংপুর শেখ রাসেল শিশু প্রশিক্ষণ ও পূণর্বাসন কেন্দ্র কর্তৃপক্ষ ধন্যবাদ দেন। আগামীকাল ২৮ডিসেম্বর আনুষ্ঠানিক ভাবে রংপুর শেখ রাসেল শিশু প্রশিক্ষন ও পুনর্বাসন কেন্দ্র হস্তান্তর করবে শিশুটিকে।

ফেসবুক লাইভ ভিডিও লিংটি দেখতে এখানে ক্লিক করুন