সংবাদ শিরোনাম

চট্টগ্রামের বাঁশখালীতে পুলিশের সঙ্গে সংঘর্ষ, গুলিতে ৪ শ্রমিকের মৃত্যুগাছে মোটরসাইকেলে ধাক্কা, ২ ক‌লেজ ছা‌ত্রের মৃত্যুহেফাজতিরা ধর্মকে ব্যবহার করে ক্ষমতায় আসতে চায়: মুক্তিযুদ্ধ মন্ত্রীওবায়দুল কাদেরের বাড়িতে ককটেল হামলাশাহজাদপুরে থানা পুলিশের অভিযানে ইউপি সদস্যসহ ৯ জুয়াড়ি আটকখালেদা জিয়ার রোগ মুক্তি কামনায় ফরিদপুরে দোয়াওবায়দুল কাদেরকে কোম্পানীগঞ্জে ঢুকতে না দেওয়ার ঘোষণা কাদের মির্জারকরোনায় আক্রান্ত হয়ে মারা গেলেন এমপি ফারুক চৌধুরীর মাফরিদপুরে পূর্ব শত্রুতার জেরে কলেজ শিক্ষার্থীর ওপর হামলামামুনুল হকের কথিত শ্বশুরকে নোটিশ দেওয়ায় আ.লীগ নেতাদের হত্যার হুমকির অভিযোগ!

  • আজ ৪ঠা বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ

নাসিক নির্বাচন ফেয়ার হয়নি, ভেতরে ভেতরে ষড়যন্ত্র হয়েছে: খালেদা

৮:০৭ অপরাহ্ন | মঙ্গলবার, ডিসেম্বর ২৭, ২০১৬ Breaking News, জাতীয়

সময়ের কণ্ঠস্বর – নারায়ণগঞ্জ সিটি করপোরেশন (নাসিক) নির্বাচন সচ্ছ হয়নি বলে অভিযোগ তুলে বিএনপির চেয়ারপারসন বেগম খালেদা জিয়া বলেছেন, এই নির্বাচন ফেয়ার হয়নি, ভেতরে ভেতরে ষড়যন্ত্র হয়েছে।

khaleda-zia

মঙ্গলবার রাতে খ্রিস্টান সম্প্রদায়ের সঙ্গে বড়দিনের শুভেচ্ছা বিনিময় অনুষ্ঠানে তিনি এ মন্তব্য করেন।

বেগম খালেদা জিয়া বলেন, দেশে গণতন্ত্র ও আইনের শাসন নাই। আওয়ামী লীগের জন্য এক রকম আইন আর অন্য সকলের জন্য আরেক রকম আইন। আওয়ামী লীগের লোকেরা অণ্যায় করেও পার পেয়ে যায়; বিচার হয় না। সন্ত্রাস ও জঙ্গিবাদের সাথে আওয়ামী লীগের লোকেরা জড়িত। এদের ধরলেই সব বের হয়ে আসবে। কারা সন্ত্রা ও জঙ্গিবাদের সাথে জড়িত।

আওয়ামী লীগের আমলে কোন ধর্মের লোক নিরাপদ নয় বলে মন্তব্য করে তিনি বলেন, সংখ্যালঘুরা আওয়ামী লীগের আমলে সবচেয়ে বেশি নির্যাতিত হয়েছে। হিন্দুদের জায়গা দখল করা হয়েছে। কিন্তু বিএনপি মুসলমান, হিন্দু বৌদ্ধ খ্রীষ্টানসহ অন্যান্য ধর্মের লোকদের সমান ভাবে দেখে। বিএনপির প্রতিষ্ঠাতা শহীদ প্রেসিডেন্ট জিয়াউর রহমান সকল ধর্মের লোকদের নিয়ে কাজ করেছেন। তিনি সকলকে দলের কাজ করার দায়িত্ব দিয়েছিলেন। তারই ধারাবাহিকতায় আমরা সকলকে নিয়ে কাজ করতে চাই।

এ সময়ে বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর, স্থায়ী কমিটির সদস্য গয়েশ্বর চন্দ্র রায়, যুবদলের ভারপ্রাপ্ত সভাপতি এ্যালবার্ট পি কস্তাসহ বিএনপি ও খ্রিষ্টান সম্প্রদায়ের লোকজন উপস্থিত ছিলেন।

না’গঞ্জ জেলা ও মহানগর বিএনপির কমিটি ভেঙে দেয়ার নির্দেশ, রাজত্ব হারাচ্ছেন ওই তিন নেতা