সংবাদ শিরোনাম

খালেদা জিয়ার সিটি স্ক্যানের রিপোর্ট নিয়ে যা বললেন চিকিৎসক২৪ ঘণ্টার আল্টিমেটাম দিলেন কাদের মির্জাটাঙ্গাইলে ভন্ড পুরুষ কবিরাজ নারী সেজে যুবককে বিয়ে! অতঃপর…ব্যক্তিগত কাজে সরকারি গাড়ি নিয়ে স্বাস্থ্য কর্মকর্তার ঢাকা ভ্রমণ!শেরপুরের সেই শিশু রোকনের পরিবারের পাশে ইউএনও!কক্সবাজারে অস্ত্রসহ ডাকাতি মামলার আসামি গ্রেফতারকক্সবাজারে অনুপ্রবেশকারীর পক্ষ না নেয়ায়, আ’লীগ সভাপতিকে অব্যাহতি!শাহজাদপুরে ট্যাংকলরি সিএনজি’র মুখোমুখি সংঘর্ষে নিহত ২, আহত ১রমজান মাসে আলেমদের হয়রানি মেনে নেয়া যায় না: নুরুল ইসলাম জিহাদীখালেদা জিয়াকে পাকিস্তান-জাপান দূতের চিঠি

  • আজ ৩রা বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ

পটুয়াখালীতে উৎসব মুখর পরিবেশে জেলা পরিষদ নির্বাচন চলছে

১১:৫৯ পূর্বাহ্ন | বুধবার, ডিসেম্বর ২৮, ২০১৬ দেশের খবর, বরিশাল

জাহিদ রিপন, পটুয়াখালী প্রতিনিধি: উৎসবমুখর পরিবেশে পটুয়াখালীতে শুরু হয়েছে জেলা পরিষদ নির্বাচনের ভোট গ্রহন। সকাল থেকেই ভোটারদের উপস্থিতি ছিল চোখে পড়ার মতো। এখন পর্যন্ত কোথাও কোন অপ্রীতিকর ঘটনার খবর পাওয়া যায়নি। জেলায় মোট ১৫টি ভোট কেন্দ্রে সকাল ১০টা থেকে ভোট গ্রহন শুরু হয়ে বিরতিহীন ভাবে চলবে দুপর ২টা পর্যন্ত।

jala

জেলায় মোট ১ হাজার ৩০ জন ভোটার মধ্যে পুরুষ ৭৮৮ জন এবং ২৪২ জন নারী ভোটার রয়েছে। যে কোন ধরনের সহিংসতা এড়াতে ভোট কেন্দ্র গুলোতে নেওয়া হয়েছে ব্যাপক নিরাপত্তা ব্যবস্থা। প্রতিটি কেন্দ্রে বসানো হয়েছে সিসি ক্যামেরা, একজন নির্বাহী ম্যাজিস্ট্রেট এর নেতৃত্বে ১ জন এস আই সহ ১৫ জন পুলিশ সদস্য মোতায়েন রয়েছে। এছাড়া প্রতিটি কেন্দ্রের বাইরে র‌্যাব ও পুলিশ স্ট্রাইকিং ফোর্স হিসেবে দায়িত্ব পালন করছেন।

নির্বাচনে মোট ৩ জন চেয়ারম্যান প্রার্থী ও ৪৭ জন পুরুষ সদস্য এবং ৯ জন সংরক্ষিত মহিলা সদস্য পদে প্রতিদ্বন্দ্বিতা করছেন। এদিকে আওয়ামীলীগ সমর্থিত চেয়রম্যান প্রার্থীকে সমর্থন দিয়ে বাকি দুই প্রার্থী সংবাদ সম্মেলন করে নির্বাচন থেকে সড়ে দাড়িয়েছেন।